রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led02রাজনীতি

নৌকার মাঝি হবেন শামীম ওসমান, সংগ্রহ করলেন মনোনয়ন

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন আলোচিত সংসদ সদস্য একেএম শামীম ওসমান। রবিবার (১৯ নভেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে, নারায়ণগঞ্জ-৪ আসনে (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) ওই মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়।

জানা যায়, রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপির কাছ থেকে শামীম ওসমানের পক্ষে তার ব্যক্তিগত সহকারী হাফিজুর রহমান মান্না মনোনয়ন পত্র ফরম সংগ্রহ করেছেন।

তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ব্যক্তিগত সহকারী হাফিজুর রহমান মান্না। তিনি জানান, আজ বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, নারায়ণগঞ্জ-৪ আসনের (সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা) মনোনয়ন পত্র ফরম সংগ্রহ করা হয়েছে।

উল্লেখ্য, একেএম শামীম ওসমান ১৯৯৬ সালে ৭ম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালে অবস্থান হারানোর পরে, তিনি ভারত এবং কানাডায় আত্মগোপনে চলে গিয়েছিলেন। প্রায় আট বছর পর, ২০০৯ সালের এপ্রিলে তিনি নারায়ণগঞ্জে ফিরে আসেন। ২০১৪ সালের বাংলাদেশ সাধারণ নির্বাচনের জন্য দলটি ওসমানকে নারায়ণগঞ্জ -৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নির্বাচিত কবরী সরোয়ারকে বাদ দিয়েছিল। তিনি নারায়ণগঞ্জ -৪ আসন থেকে সপ্তম, দশম ও একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী সংসদ সদস্য।

RSS
Follow by Email