বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

নৌকার প্রার্থী কায়সারের উপস্থিতিতে আচরণবিধি লঙ্ঘন করে মধ্যাহ্ন ভোজ

লাইভ নারায়ণগঞ্জ: সোনারাগঁয়ে কায়সার হাসনাতের উপস্থিতিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে, নৌকার সমর্থক ৩ হাজার কর্মীর মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বৈদ্যের বাজার ইউনিয়নের মনারবাগ এলাকার জামান সাহেবের বাড়িতে ওই ঘটনা ঘটে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন দ্বাদশ জাতীয় নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ।

এ সময় অনুষ্ঠানের আয়োজক ব্যবসায়ী বৈদ্যের বাজার পাইলট উচ্চ বিদ্যালয়ের (মধু ঠাকুরের বাড়ি) সভাপতি হারুনুর রশীদকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) মো. ইব্রাহিম।

তিনি জানান, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে বৈদ্যের বাজার ইউনিয়নের মনারবাগ এলাকার জামান সাহেবের বাড়িতে নৌকার সমর্থক ৩ হাজার কর্মীর মধ্যাহ্ন ভোজের আয়োজন করায়, ওই বাড়ির বাসিন্দা অনুষ্ঠানের আয়োজক ব্যবসায়ী বৈদ্যের বাজার পাইলট উচ্চ বিদ্যালয়ের (মধু ঠাকুরের বাড়ি) সভাপতি হারুনুর রশীদকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। বিধি মোতাবেক ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের জেল অথবা উভয়ই নির্ধারিত। তবে অপরাধ স্বীকার করে ক্ষমা চাওয়ায় নির্বাচনী আচরণবিধির ২০০৮ এর ১০ এর (চ) ধারার অপরাধে ১৮ ধারা মোতাবেক ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

RSS
Follow by Email