বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

নেত্রী বেঁচে থাকলে সমগ্র বাংলাদেশের উন্নয়ণ হবে: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র ঈদুল ফিতরের নামাজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। তিনি বলেন, নেত্রী আমাদের নির্দেশ দিয়েছেন, ইফতার পার্টির অর্থ দিয়ে অসহায়দের ঈদ উপহার দেওয়ার জন্য। এই এলাকায় কখনো বিদ্যুৎ-রাস্তা ছিলো না, নেত্রীর কল্যনে আমাদের নেতা শামমীম ওসমান এই এলাকার উন্নয়ন করেছেন। নেত্রী বেঁচে থাকলে এই এলাকার সকল সমস্যার সমাধান হবে, উন্নয়ন হবে। ঈদের নামাজে আপনারা সকলে নেত্রীর জন্য দোয়া করবেন। তিনি বেঁচে থাকলে সমগ্র বাংলাদেশের উন্নয়ণ হবে।

সোমবার (৮ এপ্রিল) সন্ধ্যায় কাশিপুর ইউনিয়নের মুজিব নগর এলাকায় অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দোয়া প্রার্থনা করেন।

মহানগর তাঁতী লীগ ও কাশিপুর ইউনিয়ন তাঁতী লীগের যৌথ উদ্যোগে উক্ত ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এড. খোকন সাহা আরও বলেন, আমরা নেত্রীর পক্ষ থেকে, তার নির্দেশে আপনাদের মাঝে এসেছি। তাঁতী লীগের প্রত্যেকের জন্য আপনারা দোয়া করবেন। আপনারা আমার জন্যও দোয়া করবেন। আমি কিন্তু একটা কথা বলি, রাজনীতিতে আমার কোন ওয়ারিশ নেই। আমার ছেলে, ভাই-ভাতিজা কাউকে আমি রাজনীতিতে আনি নাই। আমার ওয়ারিশ হচ্ছে এই অঞ্চলের তৃণমূলের নেতাকর্মীরা। আপনাদের যখনই কোন প্রয়োজন হবে, আমার দরজা সব সময় খোলা থাকবে। যতদিন বেঁচে থাকবো, নেত্রীর নির্দেশ মোতাবেক আপনাদের সেবায় নিয়োজিত থাকবো। আপনারা নেত্রী ও তারা পরিবারের জন্য দোয়া করবেন। দোয়া করবেন আমার বন্ধু এই অঞ্চলের অভিভাবক শামীম ওসমানের জন্য আপনারা দোয়া করবেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর তাঁতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচ এম শাহেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক মুকুল হোসেন রাসেল, মাসুদুর রহমান, ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিস আহমেদ, স্থানীয় তাঁতী লীগ নেতা জব্বর মোল্লা, জয়নাল, আলমগীরসহ অনেকে।

RSS
Follow by Email