শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
রাজনীতি

নেতাকর্মীদের খোকন সাহা ‘আগুন দিলে হাত, অশ্লীল বললে জিভ কেটে ফেলুন’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, প্রত্যেক এলাকায় প্রস্তুত থাকতে হবে আপনাদের। বিএনপি যেই হাত দিয়ে আগুন লাগাবে; সেই হাত কেটে ফেলবেন। যেই মুখ দিয়ে অশ্লীল কথা বলবে, ওদের সেই জিভ টা কেটে ফেলবেন। যখনই দেখবেন ওরা অরাজকতা সৃষ্টি করছে, সেই মুহুর্তে প্রতিরোধ গড়ে তুলবেন। জনগণের জান-মাল রক্ষা করার জন্য আইন প্রয়োগকারী সংস্থার পাশাপাশি আমাদেরও সজাগ থাকতে হবে।

জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার (২৬ আগস্ট) বিকাল সাড়ে ৫টায় মাসদাইর বাজারে আলোচনা সভা ও দোয়া মাহফিল নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

আলোচনা সভা ও দোয়া মাহফিলটির আয়োজন করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড তাঁতী লীগ।

নারায়ণগঞ্জ মহানগর তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক মুকুল হোসেন রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা নারায়ণগঞ্জ মহানগর তাঁতি লীগের আহ্বায়ক চৌধুরী এইচএম ফারুক সাহেদ।

বিএনপিকে নিয়ে আওয়ামী লীগ নেতা খোকন সাহা বলেন, বিদেশি প্রভুরা আপনাদেরকে ভোট দিবে না। বাংলাদেশের জনগণের কাছে যান। বিএনপি রিমোট কন্ট্রোল পরিচালিত একটি দল। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া একজন দন্ডিত ব্যক্তি, তার বয়স বিবেচনা করে শেখ হাসিনা তাকে বাসায় থাকার সুযোগ করে দিয়েছেন। আর তার ছেলে খুনি তারেক জিয়া, লন্ডনে বসে রিমোট কন্ট্রোলের মাধ্যমে বাংলাদেশের রাজনীতি পরিচালনা করার চেষ্টা করছে। তারেক রহমান নির্বাচন চায় না, সে বাংলাদেশে বিশৃঙ্খলা করতে চায়, সে চায় এই দেশটা ধ্বংস হয়ে যাক।

খোকন সাহা আরও বলেন, তারেক জিয়ার নির্দেশে ওরা মাঠে নেমেছে। আজ কালো পতাকা মিছিল, দু-দিন পর দেখবো আবারো আগুন সন্ত্রাসী শুরু করেছে। ২০১৩ ও ১৪ সালে ৪০৯ জনকে ওরা হত্যা করেছে। ৫৮৩টা শিক্ষা প্রতিষ্ঠানে আগুন লাগিয়েছে। ওদের হাত থেকে পশুও রক্ষা পায়নি। ২১৩ জন আইন প্রয়োগকারী সংস্থার সদস্যকে ওরা পিটিয়ে হত্যা করেছে। ওদের সেই অত্যাচারের কথা বাংলার জনগন ভুলে যায় নাই, ভুলবে না।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিবারের সদস্য ও শামীম ওসমানের দোয়া চান।

নারায়ণগঞ্জ মহানগর তাঁতী লীগের সদস্য সচিব জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর তাঁতী লীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।

RSS
Follow by Email