রবিবার, জুন ২৩, ২০২৪
ক্রীড়া

নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ, প্রথম বিভাগে নেমে গেল পোলষ্টার ক্লাব

ক্রীড়া করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩ এর রেলিগেশন প্লে-অফ ম্যাচে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব ১৮৯ রানের বড় ব্যবধানে পোলষ্টার ক্লাবকে পরাজিত করেছে। পোলষ্টার ক্লাব প্রিমিয়ার থেকে নেমে গেল প্রথম বিভাগে।

মঙ্গলবার এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব অধিনায়ক নুরুজ্জামান মাসুম প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

প্রচন্ড দাবদাহে ব্যাটিং করা যেমন কষ্টদায়ক তেমনি ফিল্ডিং করাও কষ্টকর। সুযোগের সদ্ব্যবহার করে রাইফেল ক্লাব নিধার্রিত ৫০ ওভারে ৩৫১ রানের বিশাল স্কোর চাপিয়ে দেয় পোলষ্টার ক্লাবের কাধে। রাইফেলের ওপেনার সাজেদুর ফিরেন শতরান করে। ১৫ চার ও ৫ ছয়ে তিনি আউট হন ১১৮ রানে। সৈকত ফিরেন ৫৪ রানে ৫ চার ও ৩ ছয়ে। সাফায়েত ২ চার ও ৩ ছয়ে করেন ৪৪ রান। পেসার সাকিব ৩ চার ও ৩ ছয়ে ফিরেন ৪০ রানে। আল রাকিব করেন ৩১ রান ১ চার ও ৩ ছয়ে। মাসুম ফিরেন ২ চার ও ১ ছয়ে ১৮ রানে। পোলষ্টারের সিয়াম,বাপ্পি ও শরিফ পান ২টি করে উইকেট।

জবাব দিতে গিয়ে ভালই খেলছিলেন পোলষ্টার। তাদের সেরা খেলোয়াড় ফাহিম ৭ চার ও ১ ছয়ে ৪৮ রানে ফিরে যাওয়ার পর পরবতীর্ ব্যাটসম্যানেরা দায়িত্ব নিয়ে খেলেনি। নিয়তি বিরতিতে উইকেট পড়তে থাকে। ২৯.৩ ওভারে তারা অল আউট হয়ে যায়। সিয়াম ভুইয়া ২ চার ও ২ ছয়ে করেন ৩৮ রান। হাসিন ২ ছয়ে করেন ২৪ রান। আতিকুল অপরাজিত থাকেন ১৪ রানে। সিয়াম আউট হন ১৩ রানে। রাইফেল ক্লাবের শাহজাহান পান ৫ উইকেট।

সংক্ষিপ্ত স্কোরঃ নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব- ৩৫১/৮(৫০ ওভার) সাজেদুর—১১৮, সৈকত—৫৪,সাফায়েত-৪৪, সাকিব—৪০, আল রাকিব—৩১, মাসুম—১৮। অতিরিক্ত—১৬। সিয়াম—২/৪৩, বাপ্পি—২/৫৬, শরিফ—২/৬১।

পোলষ্টার ক্লাব—১৬২/১০(২৯.৩ ওভার) ফাহিম—৪৮,সিয়াম ভুইয়া—৩৮,হাসিন—২৪,আতিকুল—১৪,সিয়াম-১৩। অতিরিক্ত-১৮।

শাহজাহান- ৫/৩৪, রানা- ২/২৭, মাসুম- ২/৩২।

RSS
Follow by Email