শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Led02রাজনীতিসদর

নিহত আহতদের স্মরণ করে মামুন মাহমুদ ‘লড়াই সংগ্রাম অব্যাহত থাকবে’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, গতবছরের প্রতিষ্ঠা বাষির্কীর র‌্যালীতে যারা নিহত ও আহত হয়েছে তাদের এই ত্যাগের বিনিময়ে হয়তো আমরা কিছুই করতে পারবো না। কিন্তু তাদের শ্রদ্ধার সাথে স্মরণ রাখবো। আমি শপদ নিয়ে বলতে চাই-যারা গুলিবিদ্ধ হয়ে এখনও তীব্র যন্ত্রণায় ঝটফট করছেন, আমরা তাদের খোঁজ খবর নিবো, পাশে থাকবো। দল তাদের পাশে থাকবে, আমাদের নেতা তারেক রহমান তাদের পাশে থাকবে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে নগরীর চাষাঢ়া মোড়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন।

এর আগে ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির ব্যানারে আয়োজিত র‌্যালীতে নেতৃত্বদেন অধ্যাপক মামুন মাহমুদ।

এতে অংশ নেয় জেলার বিভিন্ন ইউনিটের বিএনপির নেতাকর্মীরা। নগরীর ২ নং রেল গেইট হয়ে চাষাঢ়া পর্যন্ত বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে নেতাকর্মীরা। সেখান থেকে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানান।

র‌্যালী শেষে অধ্যাপক মামুন মাহমুদ আরও বলেন, প্রতিটি নেতাকর্মী আমাদের ভাই। আমার ভাইয়ের দুঃখ কষ্টে অবশ্যই মর্মাহত হই। যতদিন পর্যন্ত এই স্বৈরাচারের পতন না ঘটবে, যতদিন পর্যন্ত বেগম খালেদা জিয়ার মুক্তি না হবে, যতদিন পর্যন্ত তারেক রহমান বাংলাদেশে ফিরে না আসবে, ততদিন পর্যন্ত আমাদের প্রত্যেকের লড়াই সংগ্রাম অব্যাহত থাকবে। প্রতিষ্ঠা বার্ষিকীতে এটাই আমাদের শপদ।

এ সময় গত বছর প্রতিষ্ঠাবার্ষিকীতে গুলিবিদ্ধ শাওন প্রধানের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তাপ্ত পরিবারের পাশে থাকার কথা জানান তিনি।

RSS
Follow by Email