রবিবার, মে ১৯, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

নির্বাচিত হওয়ার আগেই তাদের শাসন শুরু হয়ে গেছে : খোকা

লাইভ নারায়ণগঞ্জ: মজার ব্যাপার হলো, প্রতিপক্ষ দাবি করতো খোকার কোনো কর্মী নাই, তার কোনও ভোট নাই। কিন্তু নির্বাচন প্রচারণা শুরু হওয়ার পর খোকার কর্মীদেরই হুমকি দিয়ে নিজেদের দলে নেওয়ার চেষ্টা করছেন। যারা নির্বাচিত হওয়ার আগেই সাধারণ মানুষকে হুমকি দেয়, তাদের শাসন আগেই শুরু হয়ে গেছে। তারা বাকি সময় কি করবে, সেটা আপনারা চিন্তা করে দেখেন।

বছরের শেষ দিন নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে নোয়াগাঁও যান নারায়ণগঞ্জ-৩ আসনের বর্তমান এমপি ও লাঙ্গল প্রতীক নিয়ে আসন্ন নির্বাচনে পদপ্রার্থী লিয়াকত হোসেন খোকা। সেখানে তিনি সোনারগাঁ‘র জনমানুষের উদ্দেশ্যে এই বক্তব্য রাখেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বার বার বলছেন একটা শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনাদের বলতে চাই, আপনারা সেই পথেই হাঁটেন। যারা বিভিন্ন হুমকি-ধামকি দিয়ে সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছেন, তারা নির্বাচন বানচাল করতে চান বলেই আমরা মনে করবো। সোনারগাঁ‘র সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করছেন। সুন্দর নির্বাচনের জন্য আপনাদের সবার সহযোগিতা চেয়েছি, আমি কোনও দলমত দেখিনি। এলাকার ভাল মানুষদের নিয়ে আপনাদের সেবা করেছি গত ১০ বছর। আমার দ্বারা কারও কোনো ক্ষতি হয়েছে কি না আপনারাই জানেন। ১০ বছর আগে হত্যা, মামলা, রাহজানি চলমান ছিলো। এখন সেগুলো কমে এসেছে, শান্তি প্রতিষ্ঠা করতে পেরেছি। আল্লাহ আমাকে যে দায়িত্ব দিয়েছিলেন, সেটা পালন করতে পেরেছি তাই শুকরিয়া আদায় করি। আমার প্রতিদ্বন্দীও ৫ বছর ক্ষমতায় ছিলেন। ওনাকে কতো কাছে পেয়েছেন, আমাকে কতোটা কাছে পেয়েছেন নিজেরাই বিবেচনা করবেন।

উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নোয়াগাঁও ইউনিয়ন সভাপতি মোহাম্মদ চুন্নু চেয়ারম্যান, ইউনিয়নের কালাম মেম্বার, সাকিব মেম্বার, মনির মেম্বার, মোস্তফা মেম্বার, বাহাউদ্দিন মেম্বার, আলীম মেম্বার, আনোয়ার মেম্বার, নূর ইসলাম মেম্বার, মুজিব মেম্বার, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমসহ জাতীয় পার্টির নেতাকর্মী ও সাধারণ জনগণ।

RSS
Follow by Email