শনিবার, জুন ১৫, ২০২৪
Led05রাজনীতি

‘নির্বাচন আসলেই কিছু কিছু লোক এই নারায়ণগঞ্জে আসে’

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল বলেছেন, আমাদের এই লিংক রোড কিন্তু ওসমান পরিবারের অবদান। খানপুর হাসপাতাল ওসমান পরিবারের অবদান, খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম ওসমান পরিবারের অবদান, নারায়ণগঞ্জের বহু বড় বড় গুরুত্বপূর্ণ সড়কসহ বিভিন্ন অবকাঠামো এই ওসমান পরিবারের অবদান। অনেকে অনেক কথা বলেন। সাইবেরিয়া থেকে শীতকালে অনেক পাখি বাংলাদেশে আসে। তেমনই নির্বাচন আসলেই কিছু কিছু লোক এই নারায়ণগঞ্জে আসে। আপনাদেরকে বিচার করতে হবে, কারা আপনাদের পাশে ছিলো ও আছে। করোনার সময় কারা আপনাদের পাশে দাড়িয়েছে। প্রতিটা ঘরে খাবার পৌছে দিয়েছে এই ওসমান পরিবার।
হুসাইন মোহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবাষির্কী উপলক্ষ্যে শুক্রবার (১৪ জুলাই) দুপুরে নবীগঞ্জ অবস্থিত নারায়ণগঞ্জ জাতীয় পার্টির কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোদাচ্ছেরুল হক দুলাল বলেন, আজকের দিনে আমি শ্রদ্ধার সাথে স্বরণ করছি বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসাইন মোহাম্মদ এরশাদকে। তাকে যাতে আল্লাহ বেহেশত নসীব করে। আমরা রাজনীতির শুরুটা নাসিম ওসমানের দ্বারা। তিনি আমাদের এই নারায়ণগঞ্জ-৫ আসনে বহু উন্নয়ন করেছেন। আমি আপনাদের সকলের কাছে আমাদের মাননীয় এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনা করে দোয়া চাচ্ছি।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-  বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু।
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আফজাল হোসেন।

প্রধান বক্তা হিবেসে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির ১ নং যুগ্ম সাধারন সম্পাদক রিপন ভাওয়াল।

আরও উপস্থিত ছিলেন- মহানগর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান বাদল, সহ-সভাপতি আরুন কুমার দাস, জেলা জাতীয় পার্টির ১ নং যুগ্ম সাধারন সম্পাদক  রিপন ভাওয়াল, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো.বাচ্চু মিয়া, বন্দর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. আ. সালাম, সাংগঠনিক সম্পাদক মাইন উদ্দিন মানু, মহানগর জাতীয় পার্টির দপ্তর সম্পাদক আসরাফুল ইসলাম রোমান, সহ-সাধারন শরীফ শাহ, ১৪ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আবুল বাসেদ, ২১ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান, ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারন সম্পাদক মনোয়ার হোসেন মন্টু ও নুরনবী ওসমানী প্রমুখ।

RSS
Follow by Email