বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

নির্বাচনী প্রচারণার শেষ দিনে মহজমপুরে খোকার জনসংযোগ

লাইভ নারায়ণগঞ্জ : সোনারগাঁ‘র মজহমপুরে নির্বাচনী বার্তা পৌঁছে দিতে জনমানুষের নেতা লাঙ্গল মার্কার প্রতিনিধি লিয়াকত হোসেন খোকা নেতা কর্মী ও জনসাধারণকে সাথে নিয়ে উৎসবমুখর পরিবেশে জনসংযোগ করেছেন। এই প্রচারণায় স্বতস্ফুর্তভাবে অংশ নেয় মজহমপুর এলাকার লাঙ্গল সমর্থক ও এলাকাবাসী।

৪ জানুয়ারি (বৃহস্পতিবার) বর্তমান নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি ও লাঙ্গল প্রতীকের প্রার্থী লিয়াকত হোসেন খোকা অসংখ্য নেতাকর্মীদের নিয়ে জনগণের কাছে নির্বাচনী বার্তা পৌঁছে দেন। এসময় তিনি জনগণের ভালবাসায় সিক্ত হয়ে আবেগপ্লুত হয়ে পড়েন। সুষ্ঠ ভোট আয়োজন করতে পারলে তিনি বিপুল ভোটে জয়যুক্ত হবেন বলে মনে করেন। পরদিন সকাল ৮টার পর থেকে প্রচারণা বন্ধ, তাই খুব তৎপর ছিলেন খোকা ও নেতাকর্মীরা।

জনসাধারণের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের জনপ্রতিনিধিদের কাছে থেকে সাধারণ মানুষ ধোঁকাবাজি পছন্দ করে না। করোনার সময় আমি ৪টি মাস সোনারগাঁর মানুষের মাঝে থেকেছি। রাত-দিন আমি খেটেছি। করোনায় ৫৮ জন প্রিয় মানুষ চলে গেছেন, আমি ও আমার কর্মীরা তাদের দাফন করতে পেরেছি। আল্লাহ আমাদের এই তৌফিক দিয়েছেন তাই তার কাছে শুকরিয়া আদায় করি। আমি ১০ বছর আপনাদের মাঝে ছিলাম, আমার ব্যাবহার কর্মকান্ড আপনাদের দেখা। সোনারগাঁ আপনাদের, সিদ্ধান্ত নিবেন আগামী ৫ বছর আপনারা কেমন থাকতে চান। শান্তিতে থাকতে চান, না কী জুলুমে, মাদক নিয়ে থাকতে চান। সবকিছু বিবেচনা করে আপনারা সিদ্ধান্ত নিবেন, আগামী দিন কাকে নিয়ে সোনারগাঁর উন্নয়ন হবে। নির্বাচনী প্রচারণার আজকে শেষ তারিখ। আমি যেখানে গিয়েছি, তাদের কাছে যখন ভোট চেয়েছি, তারা নিজেরাই আমাকে আশ্বস্ত করেছেন আমার চিন্তা নেই।

খোকার নির্বাচনী প্রচারণায় সব সময়ই জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা যায়, এবারও তার বিপরীত হয়নি। তার প্রচারণায় সাড়া দিয়ে সাধারণ জনগণও যোগ দিতে থাকেন মিছিলে, দিতে থাকেন স্লোগান। এতদিন যে খোকা তাদের কাছে থেকে সেবা করেছেন, এবার জনগণ নিজেরাই তাকে আবার সুযোগ দিয়ে কাছে পেতে চায় এমনটাই বলেন সোনারগাঁবাসী।

জাতীয় নির্বাচন যত ঘনিয়ে আসছে, খোকার সমর্থকদের তৎপরতা ততই বাড়ছে। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন তারা। স্লোগানের তালে তালে ভোট চাইছেন লাঙ্গল মার্কার পক্ষে । বৈদ্যের বাজারে ছেয়ে গেছে উন্নয়নের প্রতীক খোকার লাঙ্গল মার্কার পোস্টার। নির্বাচনী প্রচারণার শেষ দিনের আগে সমর্থক ও নেতাকর্মীদের মাঝে টান টান উত্তেজনা বিরাজমান। এবার খোকার বিপরীতে দাঁড়িয়েছেন সাবেক এমপি ও নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার, তাই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন প্রত্যাশা করছেন জনসাধারণ।

উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় সহ সভাপতি এম এ জামান , পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সফি, বিশিষ্ট ব্যবসায়ী জাতীয় পার্টি নেতা হাজী আহমদ হোসেন হিরু, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জাবেদ রায়হান , জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ফয়সাল আহমেদ ভূইয়া, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আশরাফুল ভূইয়া মাকসুদ, ইউনিয়ন জাতীয় পার্টি সহ সভাপতি মনির মেম্বার ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোতালেব ভূইয়া মেম্বার, , মনির মেম্বার, নুরে আলম শাহীন মেম্বার, নাসির মেম্বার,বদিউজ্জামাল বদু মেম্বার, মিলন মেম্বার, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জায়েদা আক্তার মনি, জাতীয় মহিলা পার্টি উপজেলা আহবায়ক নাছিমা আক্তার পলি, সদস্য সচিব নারগিস আক্তার, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, হনুফা বেগম, পৌর জাপা নেতা হাসান ইমাম, শিল্পী আক্তার, হাসিনা বেগম প্রমুখ।

RSS
Follow by Email