সোমবার, মে ২০, ২০২৪
Led05বন্দররাজনীতি

নির্বাচনী আচরণবিধি ভঙ্গের দায়ে মাকসুদকে আবারো শোকজ

লাইভ নারায়ণগঞ্জ: নির্বাচনী আচরণবিধি ভঙ্গের দায়ে আবারো শোকজ করা হয়েছে, বন্দর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মাকসুদ হোসেনকে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আপনার নির্বাচনি এলাকায় প্রচারকার্যে প্রায় ১০০ (একশত) টি মাইক্রো/হাইস/প্রাইভেটকার/জিপ গাড়ী নিয়ে মিছিল/শোডাউন করেন যা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হয়। প্রচারকার্যে মাইক্রো/হাইস/প্রাইভেটকার/জিপ গাড়ী দিয়ে মিছিল/শোডাউন উপজেলা পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা, ২০১৬ এর বিধি ১৩ এর উপবিধি (ক) এর পরিপন্থী এবং সুস্পষ্ট লঙ্ঘণ।

এমতাবস্থায় বিধি ভঙ্গের দায়ে কেন আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে না তা পত্র প্রাপ্তির ১২ ঘন্টার মধ্যে নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে স্ব-শরীরে উপস্থিত হয়ে লিখিত জবাব প্রদান করার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় আপনার বিরুদ্ধে উপজেলা পরিষদ বিধিমালা ভঙ্গের দায়ে নির্বাচন কমিশন সচিবালয়ে প্রার্থীতা বাতিলের জন্য পত্র প্রেরণ করা হবে।

এর আগে, গত ২৭ এপ্রিল অবৈধ পোস্টার লাগানো ও ক্যাম্প নির্মানের দায়ে চেয়ারম্যান পদপ্রার্থী মাকসুদ হোসেনকে শোকজ করা হয়েছিলো।

RSS
Follow by Email