শনিবার, জুন ২২, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

নিজেদের বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক বলে দাবি করলেও ছাড় নেই: চন্দনশীল

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দনশীল বলেছেন, জননেত্রী ঘোষণা দিয়েছেন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ, তার আগে ২০৩১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বে উন্নত দেশের খাতায় নাম লেখাবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। নারায়ণগঞ্জ-৫ আসনে সেলিম ওসমান জননেত্রীকে স্বপ্ন পূরণে কাজ করে করছেন। উনাকে এবারও জয়যুক্ত করতে হবে। কিন্তু ভোটকেন্দ্রে ৫ শতাংশ ভোট কাস্ট হলে হবে না, ৫০ শতাংশের উর্ধ্বে ভোট কাস্ট হতে হবে। সেলিম ভাইকে আমাদের বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে।

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা-মহানগর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এইদিকে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। কিন্তু একপাশে ষড়যন্ত্র চলছে। বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে, ওই দিকে আন্তর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে। অনেকেই আছেন যারা নাকে তেল দিয়ে ঘুমাচ্ছে ও দাবি করবে বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক। তাদের আদর্শ নিয়ে আমাদের মনে সন্দেহ হচ্ছে। কোন ছাড় দেওয়া হবে না। জননেত্রী শেখ হাসিনা সকল বাধাকে উপেক্ষা করে কাজ করে চলবেন। জননেত্রী ক্ষমতায় আসলে দূর্নীতিমুক্ত বাংলাদেশ গড়া হবে, স্মার্ট বাংলাদেশ গড়া হবে।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক কাজীম উদ্দিন প্রধান, সাবেক কাউন্সিলর দুলাল প্রধান, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানিসহ জাতীয় পার্টি ও আওয়ালীগের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email