শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লারাজনীতিসদর

না.গঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি সেবামূলক কাজে সর্বশ্রেষ্ঠ হবে: চন্দন শীল

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিটের সভাপতি চন্দন শীল বলেছেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির গ্রিন রেসপন্স অলিম্পিয়াডে নারায়ণগঞ্জ ইউনিট বিজয়ী হয়েছে। এই অর্জন শুধু রেড ক্রিসেন্ট নারায়ণগঞ্জ ইউনিটের না, এ অর্জন পুরো নারায়ণগঞ্জবাসীর। এতে আমরা অনেক আনন্দিত। যারা এ অলিম্পিয়াডে অংশগ্রহণ করেছে তাদের সকলকে অভিনন্দন জানাই।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির (বিডিআরসিএস) আয়োজিত গ্রিন রেসপন্স অলিম্পিয়াডে নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট প্রথম হওয়ায় বিজয়ীদের এ বার্তা জানান চন্দন শীল।

তিনি বলেন, রেড ক্রিসেন্ট নারায়ণগঞ্জ ইউনিটের পক্ষ থেকে একটি ঘোষণা আছে। সেবার দিক থেকে নারায়ণগঞ্জ ইউনিট হবে বেস্ট, সর্বশ্রেষ্ঠ ইউনিট। এই লক্ষে আমরা কাজ সকরে যাচ্ছি। বাবুরাইলের সুমিলপাড়ায় ব্রিটিশ রেড ক্রসের সহযোগিতায় ক্লাইমেট চেঞ্জ অ্যাডাপটেশন (সিসিএ) প্রজেক্ট চালু করেছি। এতে আমরা প্রায় ২৪০০ পরিবারকে হাইজিন কিট দিয়েছি। আমাদের সেবামূলক কাজ সামনেও অব্যাহত থাকবে। শ্রেষ্ঠ ইউনিট হতে যা যা করা প্রয়োজন আমরা তাই করছি।

চন্দন শীল আরও বলেন, আমাদের ইউনিটে যারা কাজ করছেন তারা সকলেই সুনামধন্য এবং সমাজে প্রতিষ্ঠিত। ইউনিটের সেক্রেটারি হিসেবে আছেন এড. মোঃ হাসান ফেরদৌস জুয়েল, যিনি নারায়ণগঞ্জ বার নির্বাচনে বার বার সাধারণ সম্পাদক ও সহসভাপতি হয়েছেন। আমার দৃষ্টিতে তিনি একটি উজ্জ্বল নক্ষত্র। সদস্য হিসেবে অনেক গুণীব্যক্তিরাই আছেন। সকলে মিলে নারায়ণগঞ্জে সেবামূলক কাজ পরিচালনা করতে পেরে আমি খুবই আনন্দিত। সেই সাথে বলবো, রেড ক্রিসেন্টের কাজে যারা সহযোগিতা করেছেন তাদের আমি ধন্যবাদ জানাই।

RSS
Follow by Email