বুধবার, জুলাই ২৪, ২০২৪
সোশ্যাল মিডিয়া

না.গঞ্জ প্রেস ক্লাব শিক্ষার ক্ষেত্রে আপোষহীন: আরিফ আলম দীপু

লাইভ নারায়ণগঞ্জ: গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের ভাইস প্রিন্সিপাল মীর মোসাদ্দেক হোসেন বলেন, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজ একটি আধুনিক কলেজ হিসেবে, শিক্ষার মান, সুপরিসর ক্যাম্পাস, পরিবেশ, আবাসিক সুবিধা ও যাতায়াত ব্যবস্থায় আজ কলেজকে জেলার অন্যতম শিক্ষার কেন্দ্রে পরিনত করেছে। প্রতিষ্ঠালগ্ন থেকে বিগত বছরগুলোর বোর্ড পরীক্ষার ফলাফলগুলোই তার বলিষ্ট উদাহরন। এই কলেজে উচ্চ শিক্ষা ও ক্যারিয়ার গঠনে শিক্ষার্থীদের অনুপ্রাণিত করার ও দেশের ১ নাম্বার শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজকে গড়ে তুলতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের সহযোগিতা একান্ত কাম্য।

মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে অভ্যর্থনা কক্ষে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের সাথে সৌজন্য সাক্ষাতে তিনি এসব কথা বলেন। এসময় কলেজের ভাইস প্রিন্সিপালের সাথে আরও উপস্থিত ছিলেন, সিনিয়র প্রভাষক মো. এবাদুল হক, সহকারী অধ্যাপক মো. ওমর ফারুক এবং সহকারী অধ্যাপক মো. আবু তাহের।

সৌজন্য সাক্ষাতকালে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের ভাইস প্রিন্সিপালের নেতৃত্বে প্রভাষক ও অধ্যাপকগণ প্রেস ক্লাবের নির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান।

প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু সৌজন্য সাক্ষাতে বলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব শিক্ষার ক্ষেত্রে আপোষহীন, শিক্ষিত সমাজ ব্যবস্থা, শিক্ষিত জাতি নির্মানে একটি ভালো শিক্ষা প্রতিষ্ঠানের গুরুত্ব অপরিসীম। এ ক্ষেত্রে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজ নারায়ণগঞ্জে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। ভবিষ্যতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব কলেজের যেকোনো প্রয়োজনে পাশে থাকবে।

সৌজন্য সাক্ষাতকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, কার্যকরী কমিটির সদস্য আবু সাউদ মাসুদ, আব্দুস সালাম এবং সিনিয়র স্থায়ী সদস্য নাহিদ আজাদ প্রমুখ।

RSS
Follow by Email