রবিবার, জুন ২৩, ২০২৪
Led03গণমাধ্যমসোশ্যাল মিডিয়া

না.গঞ্জ প্রেস ক্লাবে ৫টি কম্পিউটার দিলো অগ্রণী ব্যাংক

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের ব্যবহারের জন্য অগ্রণী ব্যাংক পিএলসির পক্ষ থেকে ৫ টি ডেক্সটপ কম্পিউটার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে ব্যাংক কর্তৃপক্ষ নারায়ণগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের হাতে কম্পিউটার সামগ্রী হস্তান্তর করেন।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সভাপতি আরিফ আলম দীপু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক (সাসটেইনেবল ফাইন্যান্স ডিভিশন) মোসাম্মৎ আঞ্জুমান আরা বেগম, উপ-মহাব্যবস্থাপক ও নারায়ণগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের অঞ্চল
প্রধান শরফুল আলম।

ব্যাংকের প্রধান কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক (সাসটেইনেবল ডিভিশন) মোসাম্মৎ আঞ্জুমান আরা বেগম বলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব তথা সাংবাদিকদের পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত। আরও অনেক প্রতিষ্ঠানই কম্পিউটার সামগ্রীর জন্য আবেদন করে থাকে। তবে, আপনারা জানেন ব্যাংকের কিছু সীমাবদ্ধতা রয়েছে। তাই সকল প্রতিষ্ঠানের পাশে দাঁড়ানো সম্ভব হয়নি। আইসিডিডিআর এর মতো প্রতিষ্ঠানও এ তালিকা থেকে বাদ পড়েছে। তবে, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের আবেদন পেয়ে আমরা বোর্ড মিটিংয়ে আলোচনা করলে, বোর্ড প্রেস ক্লাবের পাশে দাঁড়াতে রাজী হয়। তারই ধারাবাহিকতায় ৫ টি কম্পিউটার সামগ্রী দেয়া হচ্ছে।

প্রেস ক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক অগ্রণী ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবকে কম্পিউটার সামগ্রী প্রদান করায় অগ্রণী ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জ্ঞাপন করছি। এর মাধ্যমে অগ্রণী ব্যাংক ও প্রেস ক্লাবের মধ্যে যে বন্ধন সৃষ্টি হলো তা দীর্ঘদিন চলমান থাকবে। নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সর্বদা অগ্রণী ব্যাংক পরিবারের পাশে থাকবে বলেও জানান তারা। এছাড়া, ভবিষ্যতেও অগ্রণী ব্যাংক প্রেস ক্লাবের পাশে থাকবে এমন আহবান জানিয়ে তাঁরা ব্যাংকের কাছে আরও ৫ টি কম্পিউটার প্রদানের দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন, কালীর বাজার শাখার ব্যবস্থাপক মোহাম্মদ উল্লাহ, বি. কে. রোড শাখার ব্যবস্থাপক মো. আরিফুল ইসলাম, কোর্টরোড শাখার ইসলামী ব্যাংকিং ইউনিটের ২য় কর্মকর্তা মো. আশিকুর রহমান খান, সাসটেইনেবল ফাইন্যান্স ডিভিশনের সিনিয়র অফিসার জুইয়ানা জহির এবং নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সহ- সভাপতি বিল্লাল হোসেন রবিন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক শাওন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. লুৎফর রহমান কাকন, কার্যকরী পরিষদের সদস্য আবু সাউদ মাসুদ, একেএম মাহফুজুর রহমান ও আব্দুস সালাম। আরও উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের স্থায়ী সদস্য নাহিদ আজাদ, রফিকুল ইসলাম রফিক, প্রণব কৃঞ্চ রায়, প্রেস ক্লাবের ব্যবস্থাপক মো. মাসুম বিল্লাহ প্রমুখ।

RSS
Follow by Email