শনিবার, জুলাই ১৩, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

না.গঞ্জ পাসপোর্ট অফিসের কর্মচারী ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

লাইভ নারায়ণগঞ্জ: অবৈধ অর্থ অর্জনের দায়ে নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের এক কর্মচারী ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। চাঁদপুর দুদক জেলা কার্যালয়ের উপসহকারী পরিচলাক সঞ্জয় ঘোষাল গত ২৩ জুন (রবিবার) বাদী হয়ে পৃথক দুইটি মামলা দায়ের করেন।

মামলার আসামি হলেন, নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসের অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. মোস্তফা কামাল খান ও তার স্ত্রী হাওয়ানুর আক্তার। দু্ই আসামি চাঁদপুরের শংকরপুরের বাসিন্দা।

মামলার এজহারে উল্লেখ করা হয়, মো. কামাল খান নিজ নামে ৪৯ লাখ ৩৪ হাজার ২৭১ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছে। সেই সাথে দুদকে দাখিলকৃত সম্পদের বিবরণীতে ভিত্তিহীন বা মিথ্যা তথ্য দিয়ে ৩ লাখ ৮৫ হাজার ৪৯৩ টাকা মূল্যের স্থাবর সম্পদ গোপন করেছে। অন্যদিকে, হাওয়ানুর আক্তার স্বামী কামাল খানের সাথে যোগসাজশে ৪০ লাখ ১৪ হাজার ৩৬১ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ করেছে। এরইসাথে দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ভিত্তিহীন বা মিথ্যা তথ্য দিয়ে ৩২ লাখ ১৮ হাজার ৮০২ টাকা মূল্যের স্থাবর ও অস্থাবর সম্পদ গোপন করে।

এব্যাপারে দুদক নারায়ণগঞ্জ‘র সমণ্বিত কার্যালয়ের উপপরিচলাক মঈনুল হাসান রওশনী লাইভ নারায়ণগঞ্জকে বলেন, অনুসন্ধান করে দুর্নীতির ব্যাপারে প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় ঐ কর্মচারী ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা হয়েছে। এ মামলার তদন্ত শুরু হয়েছে। তদন্ত কার্যক্রম শেষ হলে আদালতে চার্জশিট পেশ করা হবে।

RSS
Follow by Email