শনিবার, জুন ১৫, ২০২৪
Led02রাজনীতি

না.গঞ্জ জেলা বিএনপির পদযাত্রা, সভাপতি-সম্পাদকের কৃতজ্ঞতা

লাইভ নারায়ণগঞ্জ: বর্তমান সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও একদফা দাবী বাস্তবায়নের লক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পদযাত্রা কর্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল ৩টায় কাঁচপুর থেকে বের হওয়া পদযাত্রাটি শিমরাইল মোড়ে এসে শেষ হয়।

কর্মসূচিতে অংশগ্রহণকারী সকলে প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, শেখ হাসিনার পদত্যাগ সহ নির্দলীয় নিরপেক্ষ সরকার ও একদফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার জেলা বিএনপি আয়োজিত পদযাত্রায় অংশ নিয়ে কর্মসূচী সফল করায় জেলা বিএনপি ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল ইউনিটের সর্বস্তরের নেতৃবৃন্দকে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিশেষভাবে ধন্যবাদ জানাই সকল পেশাজীবিদের যারা প্রখর রোদের মধ্যে অনেক কষ্ট করে ধৈর্য্যসহকারে কর্মসূচী সফল করেছেন। আজ ও বিগত দিনের মতো আগামীতেও আপনাদের মতামতের ভিত্তিতেই সকল কর্মসূচী বাস্তবায়ন করবো ইনশাল্লাহ। গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে আশা করি আপনারা সবাই ঐক্যবদ্ধ থেকে স্বৈরাচার সরকারের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবেন।

RSS
Follow by Email