সোমবার, জুন ১৭, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিশিক্ষাসদর

না.গঞ্জ কলেজে একটা বঙ্গবন্ধুর মূরাল তৈরী করবো: চন্দন শীল

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল বলেছেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান নারায়ণগঞ্জ কলেজটাকে তীলে তীলে সাজিয়েছেন। জেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার পর আমি চেয়েছিলাম এখানে কি কি করা যায়। সেখানে সভাপতি ও অধক্ষ্যর সাথে কথা বলে এখানে একটা শহীদ মিনার স্থাপন করেছি জেলা পরিষদের পক্ষ থেকে। নিজের কাছে ভালো লাগছে, সার্থক মনে হচ্ছে।

মঙ্গলবার (১১ জুন) বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ কলেজ প্রঙ্গণে, জেলা পরিষদের অর্থায়নে নবনির্মিত শহীদ মিনার, শেখ কামাল ভবনের অষ্টম তলার নির্মাণ কাজ, কলেজ শিক্ষা উন্নয়ন প্রকল্পের আওতায় বিশ্ব ব্যাংকের অর্থায়ণে স্থাপিত ই-লাইব্রেরি কার্যক্রম ও জেলা পরিষদের পক্ষ থেকে কালচারাল ক্লাব ও স্পোর্টস ক্লাবকে সরঞ্জাম হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চন্দন শীল বলেন, নারায়ণগঞ্জ কলেজে আরেকটা জিনিস নাই, সেটা হলো বঙ্গবন্ধুর মূরাল। আমরা চিন্তা করছি এখানে একটা বঙ্গবন্ধুর মূরাল তৈরী করবো। আমি সব সময় গান করি, আমার ভালো লাগে। সেলিম ভাই নারায়ণগঞ্জ কলেজে একটা কালচারাল ক্লাব করে দিয়েছে, এটা একটা উজ্জল দৃষ্টান্ত। নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীরা এখানে কালচারাল প্র্যাক্টিস করছে, উপজেলা-জেলা ও বিভাগীয় পর্যায়ে তারা পুরুস্কার অর্জন করে নিয়ে আসছে। এটা নারায়ণগঞ্জ কলেজের জন্য শুধু গৌরব না, এটা নারায়ণগঞ্জবাসীর জন্য গৌরবের বিষয়।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ কলেজের গর্ভনিং বডির সভাপতি ও বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেমের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ কলেজের শিক্ষক আরিফ মিহির’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল। এছাড়া উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ কলেজের অধক্ষ্য ড. রুমন রেজা, নারায়ণগঞ্জ কলেজের সাবেক অধক্ষ্য (ভারপ্রাপ্ত) হরমুজ আলী, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, নারায়ণগঞ্জ কলেজ গভনিং বডির প্রাক্তন সদস্য ফারুক বিন ইউসুফ পাপ্পু,সিটি কর্পোরেশনের কাউন্সিলর কামরুল হাসান মুন্না প্রমুখ।

RSS
Follow by Email