মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led05জেলাজুড়েসদর

না.গঞ্জে ১ম নগর যুব কাউন্সিল নির্বাচনে জয়ী মেহেরাব অপু

লাইভ নারায়ণগঞ্জ: সিরাক বাংলাদেশ ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের যৌথ উদ্যোগে নারায়ণগঞ্জ ১ম নগর যুব কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সিরাক-বাংলাদেশ জাতিসংঘের অঙ্গসংস্থা ‘ইউএনডিইএফ’ এর আর্থিক ও কারিগরি সহায়তায় ‘নগর যুব কাউন্সিল’ গঠনে তরুণদের সম্পৃক্তকরণ প্রকল্প’ বাস্তবায়ন প্রকল্পের অংশ হিসেবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

অনলাইনের মাধ্যমে শুক্রবার (৫ জুলাই) সকাল ৯টা হতে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। এর আগে প্রার্থিরা অনলাইনে বিভিন্নভাবে প্রচার-প্রাচারনা চালায়। পরবর্তীতে ভোট গণনা কার্যক্রম শেষ করে ১০ , ১১ ও ১২ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর হিসেবে নির্বাচিত হন মেহেরাব হোসেন অপু।

নির্বাচনের শুরু থেকেই মেহেরাব হোসেন অপু নির্বাচনের সব নিতিমালা অনুযায়ী তার নির্বাচনী প্রচারনা ও সকল কর্মকান্ড করে এসেছেন। অনলাইনে বিভিন্নভাবে তিনি তার এলাকার ভোটারদের কাছে ভোট ও দোয়া চেয়েছিলেন। তার প্রতি আস্থা রেখে ভোটাররা তাদের মূল্যবান ভোট দিয়ে ১০,১১ ও ১২নং ওয়ার্ডের যুব নগর কাউন্সিলর হিসেবে জয়যুক্ত করেছেন।

নির্বাচন বিষয়ে ও এই নির্বাচনে জয়ের ব্যাপারে নব নির্বাচিত যুব নগর কাউন্সিলর মেহেরাব হোসেন অপু বলেন, আমি প্রথমেই ধন্যবাদ জানাতে চাই আমার (ক্লাস্টার-৪) ১০ , ১১ ও ১২ নং ওয়ার্ডের সম্মানিত ভোটারদের যারা আমার উপর আস্থা , বিশ্বাস ও ভরসা রেখে আমাকে তাদের মূল্যবান ভোট প্রদানের মাধ্যমে নির্বাচিত করেছেন এবং তাদের সেবায় কাজ করার সুযোগ করে দিয়েছেন । আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেনো আমার প্রতি রাখা আপনাদের আস্থার সর্বোচ্চ প্রতিদান দিতে পারি। এছাড়াও আমি ধন্যবাদ জানাচ্ছি আমার নির্বাচনী কার্যক্রমে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন।আপনাদের অবদানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমার নেই। আজকে আপনাদের জন্যই আমার এই জয়।

জানা যায়, মেহেরাব হোসেন অপু নারায়নগঞ্জের অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠনগুলোর সম্মিলন প্লাটফর্ম ‘নারায়নগঞ্জ অর্গানাইজেশন্স ইউনিটি ফোরাম’ এবং ‘ইসদাইর উদ্দীপ্ত তরুন সংঘ’ নামক সংগঠনের টানা ২ বারের নির্বাচিত সভাপতি । এছাড়াও জাতীয় সেচ্ছাসেবী সংগঠন ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) নারায়নগঞ্জ জেলার সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন । নারায়নগঞ্জের জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম ‘নারায়ণগঞ্জস্থান’ ফেসবুক গ্রুপের এডমিন হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

RSS
Follow by Email