সোমবার, জুন ২৪, ২০২৪
Led04আদালত

না.গঞ্জে শিশু বলাৎকার মামলায় যুবকের মৃত্যুদন্ড

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে এক শিশুকে বলাৎকারের পর হত্যার ঘটনায় একজনকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। দন্ডপ্রাপ্ত আসামি হলো চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জালাল উদ্দিনের ছেলে নাজমুল হোসেন ওরফে নাজু (৩৯)। মৃত্যুদন্ডের পাশাপাশি আসামিকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকার আলম খানের বাড়ির কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন নাজমুল হোসেন। কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, নাজমুল হোসেন যে বাড়িতে কেয়ারটেকার ছিলেন ওই বাড়িতে মামলার বাদী আনোয়ার হোসেন তার স্ত্রী-সন্তানকে নিয়ে বসবাস করতেন। তারা স্বামী-স্ত্রী দুজনই চাকরি করতেন। চাকরিতে যাওয়ার সময় তাদের সাত বছরের শিশু তানজিলকে বাসায় রেখে যেতেন। তারা বাসার বাইরে থাকার সময় তানজিলকে দিয়ে স্টোররুমের কাজ করাতেন নাজমুল হোসেন। এ বিষয়ে নিষেধ করলে আনোয়ার হোসেনের ওপর ক্ষিপ্ত হন তিনি।

২০১৯ সালের ১৬ ফেব্রুয়ারি আনোয়ার হোসেন ও তার স্ত্রী কাজের উদ্দেশ্য বাইরে গেলে শিশু তানজিলকে দিয়ে বিভিন্ন কাজ করান নাজমুল। এরপর সন্ধ্যার সময় নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে স্টোররুমে নিয়ে শিশুটিকে বলাৎকার করেন। তানজিল চিৎকার করলে তার নাক-মুখ ও গলা চেপে ধরে শ্বাসরোধে হত্যা করেন নাজমুল। পরে মরদেহ গুম করে রাখেন। পরে এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই মামলার বিচার কার্যক্রম শেষে আদালত এই রায় ঘোষণা করেন।

RSS
Follow by Email