বুধবার, জুলাই ১৭, ২০২৪
Led02ধর্মসদর

না.গঞ্জে মসজিদের পাশে পূজা মণ্ডপ, এটা সারাদেশে উল্লেখ যোগ্য: শাহ্ নিজাম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মুসলিম ধর্মের মসজিদের পাশেই সনাতন ধর্মের পূজা মণ্ডপ। যে যার মতো পালন করছে; এটাই ধর্মীয় সম্প্রীতি কিংবা ভ্রাতৃত্ববোধ। নারায়ণগঞ্জের এ চিত্র সারা বাংলাদেশের মধ্যে উল্লেখ যোগ্য। এটার জন্য আমরা নারায়ণগঞ্জ নিয়ে গর্ব করি।

শারদীয় দুর্গোৎসবের নবমীর রাতে (২৩ অক্টোবর) আমলাপাড়ার মন্ডপে গিয়ে এ কথা বলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।

তিনি বলেন, ‘আমরা এ ভ্রাতৃত্ববোধের বন্ধনে অতিতে ছিলাম, আছি, থাকবো।’

শাহ্ নিজাম বলেন, ভ্রাতৃত্ববোধের বন্ধন অটুট রাখার ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগসহ দেশের জনগণ অত্যান্ত সচেতন এবং আন্তরিক। আমি বিশ্বাস করি, আমাদের মধ্যে যতদিন স্বাধীনতার চেতনা, দেশ প্রেম, ভ্রাতৃত্ববোধ বেঁচে থাকবে, ততদিন আজকের মতো করেই শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে। ধর্ম যার যার, উৎসব সবার। আমরা যেমন ঈদের জন্য অপেক্ষায় থাকি, একই ভাবে দূর্গা পূজার জন্যও যে সেই অপেক্ষায় থাকবো; সেই কামনাই করছি।

এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ধন্যবাদ জানান।

শাহ্ নিজামের বক্তব্যের সময় পাশে ছিলেন বাংলাদেশ ক্লথ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা ও শাহ নিজামের ছেলে আহনাফ সাফওয়ান আহমেদ জাওয়াদসহ আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মীরা।

RSS
Follow by Email