বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led04অর্থনীতিজেলাজুড়েসদর

না.গঞ্জে বিশ্বব্যাংক প্রতিনিধি দল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষের ভবনের পাশে মাল্টিপারপাস টার্মিনাল নির্মাণ প্রকল্প কাজ পরিদর্শন করেছেন বিশ্বব্যাংকের ট্যাকনিক্যাল সাপোর্ট সদস্য ডা. ক্যাপ্টেন সোলাঙ্কি। মঙ্গলবার (৪ জুন) সকালে মাছঘাট এলাকায় শীতলক্ষ্যা পাড়ের নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষের ভবনের পাশে মাল্টিপারপাস টার্মিনাল নির্মাণ প্রকল্পের চলা কাজ দেখতে আসেন তিনি।

এ সময় নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ ও প্রকল্প সংশ্লিষ্ট কর্তৃপক্ষরা সেখানে উপস্থিত ছিলেন। বিশ্বব্যাংকের অর্থায়নে চলমান এই প্রকল্পের কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন ডা. ক্যাপ্টেন সোলাঙ্কি।

প্রকল্পের পরিচালক (পিডি) বিআইডব্লিউটিএ’র অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আইয়ুব আলী জানান, উনি আমাদের পাইলিং কার্যক্রম দেখতে এসেছিলেন। সকাল ৯টায় পরিদর্শনে এসে ১৫ মিনিটের মতো থেকে তিনি চলে যান। ৪০০ ফুটের এই কার্যক্রমে ২১৩টা পাইল হওয়ার কথা। এখানে ইতোমধ্যে ৪৪টি পাইল সম্পন্ন হয়েছে। উনি আমাদের কাজ দেখে সন্তোষ প্রকাশ করেছেন। শীতলক্ষ্যা নদীর পাড়ে নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষের ভবনের পাশে বাংলাদেশ রিজিওনাল ওয়াটারওয়ে ট্রান্সপোর্ট প্রজেক্ট-১ এর আওতায় ২৯০ মিটার জায়গাজুড়ে মাল্টিপারপাস টার্মিনাল নির্মাণের প্রকল্প নিয়েছে বিআইডব্লিউটিএ। বিশ্বব্যাংকের অর্থায়নে এখানে নতুন চারতলা টার্মিনাল ভবন ও পার্কিং প্লেস নির্মাণ করা হচ্ছে।

RSS
Follow by Email