রবিবার, মে ১৯, ২০২৪
Led01জেলাজুড়েফতুল্লাবন্দররাজনীতিসোনারগাঁ

না.গঞ্জে বিভিন্ন ইউনিয়নের শূন্য পদে উপনির্বাচনের তফসিল ঘোষণা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বিভিন্ন ইউনিয়ন পরিষদের শূন্য পদে উপনির্বাচনের তফসিল ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। বুধবার (২৪ জানুয়ারি) নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব এম. মাজহারুল ইসলামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই ঘোষণা দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ৯ মার্চ ব্যালড পেপারের মাধ্যমে উপ-নির্বাচন ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনের জন্য রিটার্নিং অফিসে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার), রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন বাছাই হবে ১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার), মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের করা হবে ১৯ ও ২০ ফেব্রুয়ারি (সোম-মঙ্গলবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ ফেব্রুয়ারি। আর ২৩ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ হবে এবং ৯ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলবে।

এদিকে, নির্বাচন কমিশন সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ শাহজালাল সই করা বিজ্ঞপ্তিতে জানান, নারায়ণগঞ্জ সদরের ফতুল্লা ইউনিয়নের চেয়ারম্যান পদ, সোনারগাঁয়ের পিরোজপুরের ৩ নং সাধারণ ওয়ার্ডের সদস্য, মোগরাপাড়ার ৯নং সাধারণ ওয়ার্ডের সদস্য, বন্দরের মদনপুরের ৩ নং সংরক্ষিত ও ১ নং সাধারণ ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

RSS
Follow by Email