রবিবার, জুন ২৩, ২০২৪
Led05জেলাজুড়েসদরসোশ্যাল মিডিয়া

না.গঞ্জে দুদকের গণশুনানি ৬ জুন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে দুর্নীতি দমন কমিশনের আয়োজনে গণশুনানির আয়োজন করা হয়েছে। ৬ জুন সকালে নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে ওই সভা অনুষ্ঠিত হবে। এ গণশুনানি অনুষ্ঠানে দুর্নীতি দমন কমিশন’র কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবে।

তথ্যটি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) উপ-পরিচালক মঈনুল হাসান রওশীন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুর্নীতি দমন কমিশনের গণশুনানি সম্পর্কিত নীতিমালার আলোকে জনগণের জন্য প্রদত্ত সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের পরিষেবা দক্ষ ও কার্যকর উপায়ে প্রাপ্তি নিশ্চিতকরণ ও সরকারি কর্মকর্তাদের মধ্যে সততা ও মূল্যবোধের মান বজায় রাখা এবং কোন ব্যক্তি অনুপার্জিত আয় ভোগ করতে না পারে এ লক্ষ্যে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় গণশুনানির আয়োজন করা হয়ে থাকে।

দুর্নীতি উন্নত রাষ্ট্র বিনির্মাণে সবচেয়ে বড় প্রতিবন্ধক। তাই দুর্নীতি দমন কমিশন সমাজ থেকে দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গণশুনানির মাধ্যমে জনগণের হয়রানি ও দুর্নীতিমুক্ত সরকারি পরিষেবা প্রদান নিশ্চিত করা হবে। সরকারি কর্মকর্তাদের সেবা প্রদানে স্বচ্ছতা, জবাবদিহিতা ও আন্তরিকতা আনয়নের লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা সদরের বিভিন্ন সরকারি, আধাসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে সেবা প্রাপ্তির বিষয়ে এ গণশুনানির আয়োজন করা হবে।

RSS
Follow by Email