শনিবার, জুন ২২, ২০২৪
Led03সদর

না.গঞ্জে দুদকের আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন

লাইভ নারায়ণগঞ্জ: উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির নিমূলে আমরা ঐক্যবদ্ধ শিরোনামে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন করেন নারায়ণগঞ্জ সমন্বিত দুর্নীতির দমন কমিশন (দুদক)। শনিবার (৯ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে এ মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক মাহমুদুল হকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, দুর্নীতি দমন কমিশন নারায়ণগঞ্জ জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মঈনুল হাসান রওশনী, জেলা স্কাউটসহ বিভিন্ন সংগঠন এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন বিষয়ে দুর্নীতির দমন কমিশন (দুদক) নারায়ণগঞ্জ সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মঈনুল হাসান রওশনী লাইভ নারায়ণগঞ্জকে জানান, আমরা দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হয়েছি। আমাদের প্রধান কার্যলয় হতে দুনীর্তি বিষয়ে “জিরো টলারেন্স”ঘোষনা এসেছে। আমরা এই ঘোষনা মোতাবেক কাজ করে যাবো । এ জেলার অফিসগুলোতে দুর্নীতির ঠেকাতে যা যা করনীয় তা নিয়েই আজ আলোচনা করেছি। এবং নারায়ণগঞ্জের অফিসগুলোকে দুর্নীতি মুক্ত করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হয়েছি । এ জেলাকে দূর্নীতিমুক্ত করতে আমরা সর্বদা সক্রীয়।

RSS
Follow by Email