শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Led01রাজনীতি

না.গঞ্জে এসে রিজভী ‘একতরফা নির্বাচনে বিএনপি অংশ নেবে না’

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি নির্বাচন বানচালের চেষ্টা করছে না, বিএনপি সেই নির্বাচন প্রতিহত করার ঘোষণা দিয়েছে যে নির্বাচনে জনগণ অংশ গ্রহন করে না, ভোট দিতে পারে না। শেখ হাসিনার একতরফা নির্বাচনে বিএনপি অংশ নেবে না এবং নির্বাচনও করতে দেয়া হবে না।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে ফতুল্লার পাগলা এলাকায়, গত ২৯ জুলাই সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় বিএনপির সাথে সংঘর্ষে পুলিশের ছোড়া গুলিতে আহত হয়ে দৃষ্টি হারানো ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহীদুল ইসলাম টিটুর বাড়িতে দেখতে এসে এসব কথা বলেন তিনি।

রিজভী আরও বলেন, প্রধানমন্ত্রী ক’দিন আগে বলেছেন তাকে নাকি সরানোর চেষ্টা করা হচ্ছে। আপনাকে সরাবে জনগণ। কাকে ক্ষমতায় রাখবে তা জনগণই বেছে নেবে। জনগণ চাচ্ছে যে আপনি পদত্যাগ করুন। আর নির্বাচনকালীন একটি নির্দলীয়, নিরপেক্ষ সরকার দিন যাতে জনগণ সুষ্ঠুভাবে ভোট দিতে পারে। জনগণই দেশের মালিক। কাকে রাখবে আর কাকে সরাবে সেটা তো জনগণের অধিকার। এটাকেই তো গণতন্ত্র বলে৷

তিনি বলেন, শেখ হাসিনাই জনগণের বিরুদ্ধে, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। নিজের মতো করে আইনশৃঙ্খলা বাহিনীকে সাজিয়ে নিয়েছেন। কিন্তু বিএনপির আন্দোলন-সংগ্রামের মধ্যে আছে বিজয় না হওয়া পর্যন্ত এ আন্দোলন থামবে না৷

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপি’র সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মুস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনিসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email