শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
ক্রীড়াজেলাজুড়েসদর

না.গঞ্জে এসএসসি ৯৪-০৩ ব্যাচের ক্রিকেট টুর্নামেন্ট: ট্রফি ও জার্সি উন্মোচন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে এসএসসি প্রাক্তন ছাত্রদের ১০টি ব্যাচ ভিত্তিক ‘মাদার প্রিন্ট এনএসবিসি ক্রিকেট টুর্নামেন্ট’র সিজন-২ এর ট্রফি ও জার্সি উন্মোচন এবং ড্র অনুষ্ঠিত হয়েছে। এসএসসি ১৯৯৪ ব্যাচ থেকে ২০০৩ ব্যাচ পর্যন্ত ১০টি দলের অংশগ্রহণে এবারের আসরটি অনুষ্ঠিত হবে। শুক্রবার (৫ জুলাই) রাতে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের ক্যাফেটেরিয়ায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন টুর্নামেন্টের টাইটেল স্পন্সর মাদার প্রিন্টের স্বত্বাধিকারী ও নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সহ সভাপতি এস এম রানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কো স্পন্সর মাইক্রোসফট ইলেকট্রনিক্সের প্রকৌশলী আমিনুজ্জামান, কো স্পন্সর পার্পল কনস্ট্রাকশনের শেখ তানভীর ইমাম, বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাহাঙ্গীর আলম, নারায়ণ চন্দ্র সাহা (তপু), জুয়েল হোসেন মনা, রফিকুল হাসান রিপন, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সহসভাপতি সুদীপ্ত আহমদ আনন্দ ও সাধারণ সম্পাদক মো. সামন হোসেন প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নাসির হোসেন।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত ক্রীড়া সংগঠক কুতুবউদ্দিন আকসীর এর স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে কোরআন তেলাওয়াত পাঠ করেন ২০০০ ব্যাচ এর লিমন। স্বাগত বক্তব্য রাখেন আয়োজক কমিটির সদস্য সাবেক ক্রিকেটার সুমন ভূইয়া। ট্রফি ও জার্সি উন্মোচন শেষে কেক কাটা হয়। পরে টুর্নামেন্টের ড্র পরিচালনা করেন বিপ্লব হোসেন বিপু। ড্রতে গ্রুপ ‘এ’ তে যে পাঁচটি দল অংশ নিবে সেগুলো হলো ১৯৯৫ ব্যাচ, ১৯৯৬ ব্যাচ, ১৯৯৯ ব্যাচ, ২০০০ ব্যাচ ও ২০০৩ ব্যাচ। গ্রুপ ‘বি’ তে যে পাঁচটি দল অংশ নিবে সেগুলো হলো ১৯৯৪ ব্যাচ, ১৯৯৭ ব্যাচ, ১৯৯৮ ব্যাচ, ২০০১ ব্যাচ ও ২০০২ ব্যাচ। নারায়ণগঞ্জের বন্দরের সোনাকান্দা এলাকার দু’টি মাঠে ক্রিকেট টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

RSS
Follow by Email