শনিবার, মে ২৫, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লাবন্দরসোনারগাঁ

না.গঞ্জে উপনির্বাচনে যারা জয়ী হলেন

লাইভ নারায়ণগঞ্জ: ৯ মার্চ সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জেও ৩ টি ইউনিয়ন পরিষদের ফাকা পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ওই দিন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে, পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বার পদ, মদনপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার ও ৭,৮,৯ নং ওয়ার্ডে সংরক্ষিত মেম্বার পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

ভোটগ্রহণ শেষে উপজেলা নির্বাচন অফিস হতে জানা যায়, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে জয়লাভ করেন ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম। অটোরিকশা প্রতীকে ২০ হাজার ৯২৭ ভোট পেয়ে তিনি জয়লাভ করেন। এ পদে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন মোটরসাইকেল প্রতীকে পরেশ চন্দ্র দাস, চশমা প্রতীকে আমজাদ হোসেন ও আনারস প্রতীকে সাইফুল ইসলাম।

মদনপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে মেম্বার পদে জয়লাভ করেছেন মোরগ প্রতীকের শাকিল পারভেজ রনি। তিনি পেয়েছেন ৪৬০ টি ভোট। তার প্রতিদ্বন্দ্বী তালা প্রতীকের আলী আভিনাশ ভূঁইয়া (শাহাজালাল) পেয়েছেন ১৫৬ টি ভোট, ঘুড়ি প্রতীকের মোঃ আশ্রাফুল আলম ভূইয়া (শাকিল) পেয়েছেন ২৯০ টি ভোট, ফুটবল প্রতীকের মো: মহিবুল ইসলাম (বাপ্পি) পেয়েছেন ৩৭৭ টি ভোট। এছাড়া ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার পদে জয়লাভ করেছেন সূর্যমুখী প্রতীকের মাজেদা বেগম। তিনি পেয়েছেন ১৪৫০ টি ভোট। ৮৫৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন বই প্রতীকের মো. আখলিমা বেগম।

পিরোজপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মেম্বার পদে জয়লাভ করেছেন মোরগ প্রতীকের আজিজ সরকার। ৯২৯ ভোটে তিনি জয়লাভ করেন। তার প্রতিদ্বন্দ্বী তালা প্রতীকের কায়সার আহম্মেদ রাজু পেয়েছেন ৮১১ ভোট।

RSS
Follow by Email