রবিবার, জুন ১৬, ২০২৪
Led01ধর্ম

না.গঞ্জে ঈদে মিলাদুন্নবীতে দেশ ও জাতির কল্যান কামনা

লাইভ নারায়ণগঞ্জ: নগরীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বর্ণাঢ্য জসনে জুলুস র‌্যালি বের করা হয়ছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) শহরের শীতলক্ষ্যা এলাকা থেকে বের হয়ে নিতাইগঞ্জ, মন্ডলপাড়া দিয়ে বঙ্গবন্ধু সড়কসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। এ সময় র‌্যালির নেতৃত্ব দেন আহালে সুন্নত ওয়াল জামাত ও ইসলামী ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী।

ঈদে মিলাদুনবীতে নগরীর বিভিন্ন পাড়া মহল্লা থেকে ব্যানার ফেস্টুন, ইসলামী পতকাসহ নবী প্রেমী মুসল্লিরা অংশ নেন। সবার মুখে ছিলো শুভেচ্ছার স্বাগতম নুর নবীজির আগমন। আইনশৃংখলা বাহিনীর কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে দিয়ে সুর্শৃংখল ভাবে জুলুস মিছিলটি বের হয়ে নগরীর চাষাঢ়া গোলচত্ত্বর ঘুরে টানবাজার হয়ে নিতাইগঞ্জ বাইতুল ইজ্জত জামে মসজিদের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় দেশ ও জাতির মঙ্গল কামনা করে দেশের মানুষের ইসলাম শান্তির পথে চলার জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ইসলামী ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান পীরে কামেল সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী।

তিনি বলেন, আজ ১২ রবিউল আউয়াল বিশ্ব মানবতার দয়াল নবী এই দিনে তসরিফ এনেছেন রহমত হিসেবে। আল্লাহপাক পবিত্র কোরআনে বলেছেন, যখন তোমরা আমার রহমত পাবে তখন আনন্দ উৎসব করবে। তাই মুমিনের জন্য এই দিনটি খুশির। সে কারনেই বাংলাদেশের সুন্নি জনতা এই দিনে ঈদে মিলাদুনবী (সা:) জসনে জুলুস র‌্যালি বের করে। ১৯৭৩ সাল থেকে এই দিনটি গাউছে আজম কুতুব দেওয়ান পালন করে আসছে। আজকের এই দিনে আমি সকলকে বলবো, দল মত ভুলে গিয়ে, মহান রাব্বুল আলামিনের আদর্শে আদর্শিত হয়ে, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে, বিশ্বের বুকে বাংলাদেশকে উন্নত্ব রাষ্ট্র হিসেবে গড়ে তুলে, দুর্নীতি মুক্ত সমাজ গড়ার জন্য, মাদক-সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার জন্য। টপ টু বটম যারা দেশের নেতৃত্ব দিচ্ছে, আপনারা নবীর রঙে রঙিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যান।

RSS
Follow by Email