বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led04বন্দররাজনীতি

না.গঞ্জে আ.লীগের নতুন অফিস নির্মানের অনুরোধ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে আওয়ামী লীগের নতুন অফিস করার জন্য সেলিম ওসমানের প্রতি অনুরোধ জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। ওই অফিসের নাম সেলিম ওসমানের নামে রাখাও কথাও বলেন তিনি।

খোকন সাহা বলেন, ‘আমি সেলিম ভাইয়ের কাছে বললাম, ভাই জেলা-মহানগর আওয়ামী লীগের একটি অফিস করে দেন, যার নাম হবে জেলা-মহানগর আওয়ামী লীগ সেলিম ওসমান ভবন। অনেকেই বলে সেলিম ওসমান লাঙ্গলের লোক। অথচ যারা বলে তারা কেউ সেলিম ওসমানের মতো উন্নয়নের কাজ করতে পারে নাই।’

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বন্দর ২৬ নং ওয়ার্ড গোকুল দাসের বাগ এলাকায় সেলিম ওসমানের এক নির্বাচনী মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

খোকন সাহা বলেন, প্রয়াত নেতা সামসুজ্জোহার সুযোগ্য সন্তান আমাদের দানবীর একেএম সেলিম ওসমান। জননেত্রী শেখ হাসিনা ২ নেতার সম্মানার্থে ২ টি আসনে কাউকে মনোনয়ন দেন নাই। এর মধ্যে নারায়ণগঞ্জ-৫ আসন একটি। সেলিম ভাইয়ের প্রতি সম্মান দিয়ে এই আসনে কোন নৌকা প্রার্থী ঘোষণা করা হয় নাই। সেলিম ভাইয়ের পরিবারের কারণে, সেলিম ভাইয়ের ব্যক্তিত্যের কারনে নেত্রী সেলিম ভাইকে সম্মান দিয়েছেন।

তিনি আরও বলেন, সেলিম ভাই হলেন নেত্রীর প্রার্থী। সেলিম ভাই বক্তব্যে তিনি সবসময় জয় বাংলা জয় বঙ্গবন্ধু দিয়ে শুরু করেন। ১৯৭৫ এ বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদে তাকে ধরে নিয়ে যাওয়া হয়। সিগারেটের বাড দিয়ে তার শরীরে ক্ষত সৃষ্টি করে ওরা যা দেখলে আপনারা শিওরে উঠবেন। এ কষ্ট আওয়ামী লীগের কোন নেতা কখনও করেন নাই। কিন্তু তারপরও তিনি বঙ্গবন্ধুর আদর্শে অটল থেকেছেন। সেলিম ভাই সবসময় জনগণের জন্যে কাজ করে যাচ্ছেন। নতুন প্রজন্মের শিক্ষার জন্যে কাজ করেছেন। আমি নিজেও আইনজীবি সমিতির জন্যও টাকা বরাদ্দের কথা বলেছিলাম তার কাছে। উনি সমিতির জন্যে সাড়ে ৩ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। যেটা উন্নয়নে ব্যক্তিগত খরচের কোটায় সবার চাইতে উপরে। তাই আপনারা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। ৬০-৭০ শতাংশ ভোট কাস্ট করে তাকে জয়যুক্ত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদ, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন প্রমুখ।

RSS
Follow by Email