বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led03জেলাজুড়েবন্দরশিক্ষাসদর

না.গঞ্জের শিক্ষার্থীদের ভবিষ্যৎ সাফল্যের জন্য কাজ করছি: ডিসি

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় শিক্ষা সপ্তাহ সাংস্কৃতিক প্রতিযোগীতার ঢাকা বিভাগীয় পর্যায়ে ৮ টি বিষয়ে নারায়ণগঞ্জের ১০ জন শিক্ষার্থী বিজয়ী হয়েছেন। এতে আনন্দ প্রকাশ করেছেন জেলা প্রশাসক মাহমুদুল হক। তিনি লাইভ নারায়ণগঞ্জকে বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর বিভাগীয় পর্যায়ে বিভিন্ন ক্যাটেগোরিতে নারায়ণগঞ্জের শিক্ষার্থীরা বিজয়ী হয়েছে, এটি অনেক আনন্দের ব্যাপার। শিক্ষার্থীদের সাফল্যের জন্য আমরা সবসময় কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমরা ইতোমধ্যেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মনিটরিং করছি, কিভাবে শিক্ষার্থীরা আরও ভালো করতে পারে সেই লক্ষে কাজ করছি। আশা করছি ভবিষ্যতে নারায়ণগঞ্জের শিক্ষার্থীরা আরও বেশি সাফল্য অর্জন করতে পারবে।

জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভাগীয় পর্যায়ে নারায়ণগঞ্জের ১০ জন বিজায়ীর মধ্যে ৯ জন সদর উপজেলার ও ১ জন বন্দর উপজেলার শিক্ষার্থী। এর মধ্যে সদর উপজেলার নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ থেকে ৪ জন ও নারায়ণগঞ্জ কলেজ থেকে ৩ জন বিজয়ী হয়েছে।

ঢাকা বিভাগীয় প্রতিযোগীতায় নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ থেকে ইংরেজী রচনা ও ইংরেজী বক্তৃতায় খ গ্রুপে ৯ম শ্রেণীর তাওহীদ হাসান, জারীগানে ক গ্রুপে ৭ম শ্রেণীর সুপর্না দেবনাথ ও তার দল, খ গ্রুপে ৯ম শ্রেণীর জয়ীতা সাহা ও তার দল, নৃত্যে (উচ্চাঙ্গ) খ গ্রুপে ৯ম শ্রেণীর টাপুর সাহা বিজয়ী হয়েছে।

নারায়ণগঞ্জ কলেজ থেকে রবীন্দ্র সঙ্গীতে ঘ গ্রুপে স্নাতক (সম্মান) ১ম বর্ষের হুমাইয়া জাহান ছোঁয়া, উচ্চাঙ্গ সঙ্গীতে ঘ গ্রুপে স্নাতক (সম্মান) ১ম বর্ষের উজ্জল চন্দ্র রায়, লোক নৃত্যে ঘ গ্রুপে স্নাতক (সম্মান) ৩য় বর্ষের পুস্পিতা সাহা পূর্ণ বিজয়ী হয়েছে। এছাড়াও কেরাতে ক গ্রুপে সদর উপজেলার রওজাতুস সালেহীন ফাজিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর মো. মাহফুজুর রহমান, খ গ্রুপে বন্দর উপজেলার বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণীর কামরুল ইসলাম বায়েজিদ, নজরুল সঙ্গীতে ঘ গ্রুপে সরকারি তোলারাম কলেজের স্নাতক (সম্মান) এর কেয়া দাস বিজয়ী হয়েছেন।

RSS
Follow by Email