বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led01ক্রীড়াজেলাজুড়েফতুল্লা

না.গঞ্জের মেয়েরা জাতীয় দলে কন্ট্রিবিউট করবে: টিটু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং বিসিবি’র পরিচালক তানভীর আহম্মেদ টিটু বলেছেন, ক্রীড়া সংস্থায় আমাদের দায়িত্ব হলো জেলার যত খেলা আছে সেগুলোকে এগিয়ে নিয়ে যাওয়া। আমাদের নারায়ণগঞ্জে মেয়েদের ক্রিকেটের জন্য পরির্পূণ সুবিধা ছিলো না কখনোই। যখন আমাদের গর্ভমেন্ট স্কুল থেকে প্রশিক্ষণের কথা বলা হয়েছে, আমরাও সেখানে উৎসাহ পেয়েছি। মেয়েদের পরিপূর্ণ ট্রেনিং সেন্টার বা কোন ইনস্টিটিউট নেই ক্রিকেটের জন্য। সেখানে যদি জেলা ক্রীড়া সংস্থা থেকে কিছু করে দেয়া যায়। তাহলে এই স্কুলের মেয়েরা তো আছেই পাশাপাশি অন্যান্য স্কুলের মেয়েরা, যারা প্রতিভাবান নারী ক্রিকেটার আছেন, তারাও যাতে এখানে এসে প্রাক্টিস করতে পারে। আমরা স্কুল কর্তৃপক্ষের সাথে কথা বলেছি সেই বিষয়টা নিয়েই।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে নারায়ণগঞ্জে নারী ক্রিকেটারদের অনুশীলনের জন্য,ক্রীড়া সামগ্রী প্রদানকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এখানে জেলা ক্রীড়া সংস্থা থেকে একজন কোচ দেয়া হয়েছে, যাতে করে মেয়েদের ভালো ভাবে ট্রেনিং দিতে পারে। একইভাবে ওরাও যাতে আমাদের নারায়ণগঞ্জ থেকে একটা টিম বের করতে পারে ও জাতীয় দলে কন্ট্রিবিউট করতে পারে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা মাসুদা বেগম, ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কার্যকরী সদস্য ডা.রাকিবুল ইসলাম শ্যামল, ফিরোজ মাহমুদ সামাসহ স্কুলের শিক্ষকবৃন্দ।

RSS
Follow by Email