বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লারাজনীতি

নাশকতার অভিযোগে দুইজন গ্রেপ্তার, ৫ টি ককটেল উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় নাশকতার অভিযোগে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। এই মামলায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) রাতে জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মিরাজ উদ্দিন বাদী হয়ে মামটি দায়ের করেন। গ্রেপ্তারের সময় ৫ টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো সিদ্ধিরগঞ্জ মিজমিজির এলাকার মৃত আফসার উদ্দিনের ছেলে জয়নাল আবেদীন(৫৭) ও একই থানার উত্তর আজিবপুরের মৃত লাল মিয়ার ছেলে মাহাবুব হোসেন (৩৬)। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া।

এ ঘটনায় মামলায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির সভাপতি সাধারণ সম্পাদকসহ ১২ জনকে আসামি করা হয়েছে। মামলার অপর আসামীরা হলো নারায়নগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোঃ গিয়াসউদ্দিন,সাধারন সম্পাধক গোলাম ফারুক খোকন,নারায়নগঞ্জ মহানগরের আহবায়ক এডঃ সাখাওয়াত হোসেন,সদস্য সচিব এডঃ আবু আল ইউসুফ খান টিপু,ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী,কুতুবপুর ইউনিয়ন বিএনপি সভাপতি বিল্লাল হোসেন,সাধারন সম্পাদক আনোয়ার হোসেন,জেলার সদর থানার সাধারন সম্পাদক আনোয়ার প্রধান,সরকারী তোলারাম কলেজের ছাত্রদল আহবায়ক আতাই রাব্বি,২ নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি জোবায়ের আহমেদ অয়ন।

RSS
Follow by Email