বুধবার, জুন ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

নারায়ণগঞ্জই আজ সবচেয়ে বেশি বৈদেশিক মুদ্রা কামায় : সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ : আমার এলাকার শান্তির চড় প্রকল্প যদি বাস্তবায়ন হয় তবে ২০ লক্ষ মানুষের কর্মক্ষেত্র হবে। ‘৯৬ সালে শেখ হাসিনা আমাদের ডেকে নিয়ে গেছেন। আমাদের বলা হয়েছে যেকোনো উপায়ে নারায়ণগঞ্জের হুসিয়ারী ডেভেলপ করে রপ্তানিযোগ্য পণ্য বানাও। এরপর থেকে আমরা নিটওয়্যারের পণ্য বানানো শুরু করলাম। আল্লাহর রহমতে প্রায় ৩ কোটি মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পেরেছি নিটওয়্যার শিপ্লের মাধ্যমে। আমরা নিটিং শিল্পে চায়নাকে টেক ওভার করতে পেরেছি। শুধু নারায়ণগঞ্জেই ৪৫ লক্ষ মানুষের কর্মসংস্থান তৈরি হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকাল ৪ টায় খানপুরের বেগম নাগিনা জোহা সড়কে এক নির্বাচনী উঠান বৈঠকে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান।

তিনি আরও বলেন, আমাদের ভোট দিতে হবে, একবার চিন্তা করে দেখতে হবে গত ১৫ বছরে কতোটা উন্নয়ন হয়েছে। আগামী ১৫ দিন বললেও শেষ হবে না কী কী উন্নয়ন হয়েছে। উন্নয়ন আপনারা বুঝতে পারবেন আরেকবার জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে পারবেন। তাহলে দেখবেন এই চাষাড়া রেলস্টেশন থেকে সরাসরি কক্সবাজার বেড়িয়ে আসতে পারবেন। আমি আপার কাছে বলেছি আপা ডবল লাইন চাই না। সারা দুনিয়ায় এখন উপর দিয়ে ট্রেন চলে। আমার নারায়ণগঞ্জে যদি নিচে দিয়ে এতগুলো ট্রেন চলে, তবে মানুষ রাস্তায় চলাফেরা করতে পারবে না। আপনি আমাদের উপর দিয়ে ট্রেন চলার ব্যাবস্তা করে দেন।

“আজকে নারায়ণগঞ্জের বিএনপি কর্মীরা আমাকে সমর্থন দিয়েছেন, ওনারা কথা দিয়েছেন আমরা নারায়ণগঞ্জে কোনও অশান্তি সৃষ্টি করবো না। আমরা সেলিম ভাইয়ের জন্য কাজ করবো, দল-মত চিনি না। শত শত হাজার হাজার বিএনপির লোক আমার মিটিং এ উপস্থিত হয়েছেন।”

এনসিসি ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি জয়নাল আবেদীন টুলুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, আইন বিষয়ক সম্পাদক এড ওয়াজেদ আলী খোকন, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, নারায়ণগঞ্জ ক্লাবের সাবেক সভাপতি আসিফ হাসান মাহমুদ মানু, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিয়াজুল ইসলাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়ার সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন প্রমুখ।

RSS
Follow by Email