বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Led01জেলাজুড়েরাজনীতি

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন শুরু

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়েছে। এই সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে।

সোমবার (৩১ জুলাই) দুপুর থেকে নানারায়ণগঞ্জ শহরের খানপুরে স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে খন্ড খন্ড মিছিল নিয়ে আসছে নেতাকর্মীরা

সম্মেলনে প্রায় ২০ হাজার নেতাকর্মীর সমাগম ঘটেছে বলে মনে করছে আয়োজকরা।

সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। ফেস্টুন, বিলবোর্ড, ব্যানারে ছেয়ে গেছে শহর।

কোরআন তেলওয়াতের মধ্যদিয়ে বিকাল পৌনে ৪টায় শুরু হয় সম্মেলন।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে থাকবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

অন্যান্য দের মধ্যে উপস্থিত থাকার কথা রয়েছে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা।

RSS
Follow by Email