রবিবার, জুন ১৬, ২০২৪
Led02ফতুল্লা

পাগলা থেকে কোটি টাকার মাদক উদ্ধার, গ্রেপ্তার ৫

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রায় কোটি টাকার মাদক উদ্ধার করা হয়েছে নারায়ণগঞ্জ থেকে।

এ ঘটনায় মাদক ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বুধবার (১৬ আগস্ট) বিকেলে এই তথ্য জানান নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-ফতুল্লা মডেল থানার কুতুবআইল এলাকার মৃত মেবারক হোসেনের ছেলে খালিদ হাসান রবিন (৩৪), জেলার সিদ্ধিরগঞ্জ থানার নিমাই কাশারীর মৃত জুলহাস মিয়ার ছেলে মো. আকাশ (৩০), ফতুল্লা মডেল থানার পাগলা পশ্চিম পাড়ার মোখলেচুর রহমানের ছেলে ইমরান রহমান মিঠুন (৩২), একই থানার পূর্ব দেলপাড়ার মৃত আব্দুল খালেকের ছেলে মো. আক্তার হোসেন ওরফে আবির ওরফে কিলার আক্তার (৩৪) ও বরগুনা জেলার আমতলী থানার গেরাবুনিয়ার মো. খলিল হাওলাদারের ছেলে মো. কাউছার (২৩)।

জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, দিবাগত রাত ৩টার দিকে নারায়ণগঞ্জ জেলা কাউন্টার টেরোরিজম ইউনিটের টিম অভিযান চালায় পাগলা পশ্চিমপাড়াস্থ (জাউল্লা পাড়া) গ্রেপ্তারকৃত মিঠুনের বসতবাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ২৫০ কেজি গাজাঁ, ২ হাজার পিছ ইয়াবা ও ৪০০ পুরিয়া হেরোইন উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা জানায়, ভারত থেকে আমদানি করে কুমিল্লা বর্ডার এলাকা থেকে কাভার্ডভ্যানযোগে মাদকদ্রব্য নিয়ে এসে ঢাকা জেলাসহ নারায়ণগঞ্জ জেলার সকল থানায় মাদকদ্রব্য পাইকারি বিক্রয় করে থাকে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। জেলা পুলিশের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

RSS
Follow by Email