বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Led05ফতুল্লা

নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিস পরিদর্শনে মহাপরিচালক

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিস পরিদর্শনে এসেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ নিজামূল কবির।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে তিনি নারায়ণগঞ্জে আসেন।

জেলা তথ্য অফিস পরিদর্শন শেষে তিনি তথ্য অফিসের কর্মকর্তা কর্মচারীদের সাথে মত বিনিময় সভায় মিলিত হন।

মতবিনিময়কালে মো. নিজামূল কবির বলেন, ইতিবাচক কাজের মাধ্যমে জেলা তথ্য অফিসের গৌরব ও ঐতিহ্য ধরে রাখতে হবে। আর সেটা বাস্তবায়ন করতে হলে দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের কঠোর পরিশ্রম করতে হবে। সরকার দেশ ও জাতির উন্নয়নে কাজ করছে। সরকারের কার্যক্রমকে ফলপ্রসু এবং গতিশীল করতে তথ্য অফিসের দায়বদ্ধতা রয়েছে। তাই সরকারের সকল উন্নয়নমূলক কার্যক্রম জনগণের কাছে তুলে ধরতে প্রচার কার্যক্রম আরো জোরালো করা প্রয়োজন। তিনি নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসের কার্যক্রম নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

মহাপরিচালকের সফরসঙ্গী হিসেবে ঢাকা বিভাগীয় পরিচালক মোঃ গোলাম আহাদ, অডিও ভিজ্যুয়াল প্রকৌশলী মোঃ মাসুদুর রহমান আকন্দ ও রক্ষণাবেক্ষণ প্রকৌশলী মোঃ আজিম উদ্দিন নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসের মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন। তথ্য অফিস পরিদর্শনেকালে দপ্তরের যাবতীয় কার্যক্রম তদারকি সহ শুদ্ধাচার প্রশিক্ষণ কর্মশালায় মানবিক গুণাবলী ফুটিয়ে তোলেন মহাপরিচালক।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার রিনা পারভিন সহ অন্যান্য। পরিশেষে নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসার মোহাম্মদ কামরুজ্জামান মহাপরিচালক ও অন্যান্য কর্মকর্তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

RSS
Follow by Email