শনিবার, জুলাই ২০, ২০২৪
Led04জেলাজুড়ে

নারায়ণগঞ্জে ৩৪দিনে ৩৮ লাশ

লাইভ নারায়ণগঞ্জ: সেপ্টেম্বর মাসের শুরু থেকে অক্টোবরের ৪ তারিখ পর্যন্ত ৩৪দিনে নারায়ণগঞ্জে বিভিন্ন ঘটনায় মোট ৩৮ জনের লাশ উদ্ধার করা হয়েছে। যার মধ্যে সবচেয়ে বেশি রয়েছে সড়ক দুর্ঘটনায় নিহত।

গণমাধ্যমের তথ্য মতে, সেপ্টেম্বর মাসে নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ১২জন। হত্যার ঘটনা ঘটেছে ১০টি। বিভিন্ন দুর্ঘটনা ও আত্মহত্যায় মারা গেছেন ১৪জন এবং আজ্ঞাত লাশ মিলেছে ২টি।

সেপ্টেম্বরের ১ তারিখ থেকে অক্টোবরের ৪ তারিখ পর্যন্ত উদ্ধার হওয়া বিভিন্ন লাশের বিবরণী:-

১ সেপ্টেম্বর ফতুল্লার বাংলাবাজার এলাকা থেকে ১৭ বছর বয়সী সুমাইয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। একই দিন ফতুল্লার বিসিকে শাহ সিমেন্টের মালবাহী ট্রাক উল্টে মিশুক চালক নিহত হয় সালাউদ্দিন নামের এক মিশুক চালক।

২ সেপ্টেম্বর রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাগবের এলাকায় গ্র্যানিং মেশিনে গ্রীল কাটতে গিয়ে নিহত হন আব্দুল মতিন মিয়া (২২)। একই দিন সিদ্ধিরগঞ্জে নাসরীন আক্তার (২২) নামের এক গৃহবধূর গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিনই সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকায় দড়ি দিয়ে খেলাধুলা করার সময় গলায় ফাঁস লেগে স্বাধীন নামের ১১বছর বয়সি এক কিশোরের মৃত্যু হয়। সিদ্ধিরগঞ্জে একটি মিনিবাসের ভেতর থেকে মছিবুর রহমান (৩৬) নামের এক হেলপারের লাশ উদ্ধার করা হয়।

৩ সেপ্টেম্বর রূপগঞ্জে টিকটকে ভিডিও বানাতে গিয়ে অটোরিকশার চাপায় এক কিশোর নিহত হয়।

৮ সেপ্টেম্বর বন্দরে একটি ডোবা থেকে দুই শিশু ভাই-বোনের লাশ উদ্ধার করা হয়। একই দিন সোনারগায়ে মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে এক নারীর মৃত্যু হয় এবং সিদ্ধিরগঞ্জে এক দিনে পৃথক দুটি আত্মহত্যার ঘটনা ঘটে।

১০ সেপ্টেম্বর রূপগঞ্জ ৩০০ ফিট এলাকায় পিকআপ ভ্যান থেকে পড়ে মো. সুমন আলী (২০) নামে এক তরুণ নিহত হয়।

১২ সেপ্টেম্বর রূপগঞ্জের মসজিদের পেছন থেকে নুর হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

১৩ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জে একটি নির্মাণাধীন ভবনের পিলার ধসে এক শিশুর মৃত্যু হয়।

১৪ সেপ্টেম্বর শহরের নিতাইগঞ্জ এলাকায় একটি বহুতল ভবনের তৃতীয় তলায় অগ্নিকান্ডের ঘটনায় দগ্ধ অভিজিৎ সিং (২৮) মারা যান।

১৫ সেপ্টেম্বর আড়াইহাজার উপজেলায় এক খাল থেকে সাইফুল ইসলাম বাপ্পি (১৫) নামে এক অটো চালকের লাশ উদ্ধার করে পুলিশ।

১৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোফাজ্জেল হাওলাদার নামের এক ব্যক্তির মৃত্যু হয়। আড়াইহাজারের গোপালদী পৌরসভার রামচন্দ্রদী নদী থেকে শিমুল সূত্রধর নামের এক যুবকের লাশ উদ্ধার করে আড়াইহাজারের খাগকান্দা নৌ পুলিশ ফাঁড়ি। ফতুল্লায় পারিবারিক কলহের জেরে নুরু ইসলাম (৪৫) নামের এক ব্যাক্তিকে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়। একই দিন রূপগঞ্জে এক যুবককে এলোপাথাড়িভাবে কুপিয়ে হত্যা কর দুর্বৃত্তরা।

১৯ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যাক্তির মৃত্যু হয়।

২০ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়।

২১ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় এক রিক্সাচালক নিহত হয়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডে এলাকার ট্রাকের নিচে চাপা পরে দু’জন নিহত হয়।

২৪ সেপ্টেম্বর শহরের শীতলক্ষ্যা এলাকার সুয়ারেজের ড্রেন থেকে সোহেল নামে ট্রাকের ইঞ্জিন মিস্ত্রির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। নগরীর নিতাইগঞ্জে এক অটো রিকশা চালককে হত্যা করে রিকশা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটে। আড়াইহাজারে বিস্ফোরণের ঘটনায় মারা যান সোহান তালুকদার। একই দিন সকালে সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীতে এক অজ্ঞাত এক যুবকের (৩০) লাশ উদ্ধার করা হয়।

২৫ সেপ্টেম্বর রূপগঞ্জের ভুলতা গাউছিয়া হাইওয়ে রোডে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে আব্দুল কুদ্দুস (৫৭) নামে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হন।

২৬ সেপ্টেম্বর রূপগঞ্জ উপজেলার গাউছিয়া এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মো. মামুন খান (৩৮) নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হন। বন্দর উপজেলার গকুল দাসের বাগ এলাকার রহস্যজনক ভাবে মো. মাইনুদ্দিন (৫২) নামে এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়।

২৭ সেপ্টেম্বর আড়াইহাজারে বিস্ফোরণের ঘটনায় হাসিনা মমতাজ (৫৫) মারা যান।

৩০ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে এক শিশুর মৃত্যু হয়।

১ অক্টোবর রূপগঞ্জে মহাসড়কের পাশে এক অটো রিক্সা চালকের লাশ উদ্ধার করা হয়। একই দিন সিদ্ধিরগঞ্জে রায়হান (২০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

৩ অক্টোবর সিদ্ধিরগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ৪৫ বছর বয়সী এক অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়। একই দিন ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে দগ্ধ ওয়ার্কসপ মিস্ত্রী সুমন মারা গেছে।

৪ অক্টোবর বন্দরে ভাড়াটিয়ার কোদালের আঘাতে পান্না নামের এক গৃহবধূর নিহত হয়।

RSS
Follow by Email