রবিবার, জুন ১৬, ২০২৪
Led02ফতুল্লা

নারায়ণগঞ্জে প্রেমের অভিনয় করে মুক্তিপণ আদায়

লাইভ নারায়ণগঞ্জ: মুঠোফোনে পরিচয়, সম্পর্ক নিয়ে গড়ায় প্রেমে। পরে সেই সম্পর্কের সুযোগে বাসায় ডেকে আটকে কৌশলে আদায় করা হয় মুক্তিপণ।

নারায়ণগঞ্জে এমন এক চক্রের সন্ধান পেয়েছে আইন শৃঙ্খলা বাহিনী।
চক্রটির দুই নারীসহ ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- লক্ষ্মীপুর সদরের নাহারকান্দি গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মোরশেদ আলম (৩৫), নবাবগঞ্জের ভোলারহাট থানার মুসলিমনগরের কোরবান আলীর ছেলে নয়ন (২৯), লক্ষ্মীপুর সদরের নাহারকান্দি গ্রামের মোরশেদ আলমের স্ত্রী পাপিয়া খাতুন (৩৫) ও গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পাটগাতি মো. শাহীন মিয়ার স্ত্রী কান্তামনি (২২)।

তারা সকলেই ফতুল্লার ভূইঘর এলাকার নজরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, চাঁদপুরের কচুয়ার হৃদয় হোসেন নামের এক যুবককে প্রেমের ফাঁদে ফেলে আটকে রেখে মুক্তিপণ চাওয়া হচ্ছিলো। ফতুল্লা থানা পুলিশ সংবাদটি পেয়ে বিশেষ অভিযান চালিয়ে ৯ জুলাই ফতুল্লার ভূইঘর এলাকার নজরুল ইসলামের বাসা থেকে ২ নারীসহ ৪ জনকে আটক করে। পরে জিজ্ঞেসাবাদে তারা জানান, মোবাইলের মাধ্যমে প্রেমের অভিনয় করে কথিত প্রেমিকদের বাসায় ডেকে নিয়ে আসে। বাড়িতে আসলে সহযোগীদের মাধ্যমে প্রেমিককে আটক করে এবং ভিকটিমদের সাথে সহযোগী মেয়েদের নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে অর্থ দাবী করেন। অর্থ না দিলে নগ্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিবে বলে ভয় দেখায়। কোন কোন সময় প্রেমিকদের মারধর করে পরিবারের সাথে যোগাযোগ করে অর্থ নিয়ে ভিকটিমদের ছেড়ে দেয়।

RSS
Follow by Email