সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

নানা আয়োজনে সিপিবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ কমিউনিস্ট পার্টির(সিপিবি) ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার (৮ মার্চ) বিকেল ৪ টায় নগরীর চাষাঢ়া শহিদ মিনারে এ অনুষ্ঠান পালন করা হয়।প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলা কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি কমরেড হাফিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স।

জেলা কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি কমরেড হাফিজুল ইসলাম বলেন, আমাদের নারায়ণগঞ্জে যারা ক্ষুদ্র ব্যবসা হকারি কাজ করেন। তাদেরকে উচ্ছেদ করার নামে তাদের পেটে লাথি মারা হচ্ছে। তাদের পক্ষ হতে বলা হচ্ছিল বিকল্প কর্মসংস্থান এবং পুনর্বাসন পর্যন্ত কাজ করে আমাদের পেটের ভাত জোগাড় করার ব্যবস্থা করে দেন। আমরা লক্ষ্য করেছি জনপ্রতিনিধিরা উনারা বিভিন্ন সময় আলোচনা করছেন এবং হকারদের পুনর্বাসন এবং তাদের দায়িত্ব নিবেন বলছেন। এর সাথে শোনা যাচ্ছে কিছু কিছু জায়গাও নির্ধারণ করা হচ্ছে। আমরা পুনর্বাসনের জন্য অথবা বিকল্প কর্মসংস্থানের জন্য আপনারা পদক্ষেপ নেন, আপনাদের স্বাগত জানাই।

বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স বলেন, ক্ষমতায় থাকলে যা খুশি তা করা যায়। আমি এই নারায়ণগঞ্জে যারা বড়লোকের পক্ষে যারা শ্রমিক আন্দোলন করলে তাদের বিরুদ্ধে কথা বললে আমাদের নেতা হাফিজ আমাদের নেতা মঞ্জু ঘোষ সহ যারা এই আন্দোলনের পক্ষে থাকলে তাদের বিরুদ্ধে কথা বলে। আমি কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে পরিষ্কার ভাবে বলতে চাই। বাংলাদেশ কমিউনিস্ট পার্টি শ্রমজীবী মেহনতী মানুষের পার্টি।
আলোচনা শেষে সংগঠনটির নেতাকর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু সড়কে দলটির পতাকা প্রদর্শন করে আনন্দ র‍্যালি করে।

RSS
Follow by Email