সোমবার, মে ২০, ২০২৪
Led02জেলাজুড়েসোনারগাঁ

নাট্যমঞ্চে ওঠা নিয়ে পুলিশ-আনসারের সাথে তর্কাতর্কি, আহত যুবলীগ নেতা

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে লোক ও কারুশিল্প ফাউন্ডেশন নাট্যমঞ্চে প্রবেশকে কেন্দ্র করে ধাক্কাধাক্কির জেরে পুলিশ ও আনসার সদস্যদের পিটুনিতে আহত হয়েছেন নাছির উদ্দিন নামে এক যুবলীগ নেতা। রোববার (১১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে লোক ও কারুশিল্প ফাউন্ডেশন মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসবের নাট্যমঞ্চের সামনে এ ঘটনা ঘটে। আহত নাছির উদ্দিন সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লোক ও কারুশিল্প মেলার নাট্যমঞ্চে নেতাগিরি দেখিয়ে নিয়ম বহির্ভূতভাবে ভেতরে প্রবেশ করতে চাইলে নাছির উদ্দিনকে বাধা দেয়া হয়। এ সময় তিনি সোনারগাঁ উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক বলে নিজের পরিচয় দিলেও তাকে প্রবেশ করতে না দিলে পুলিশ ও আনসার সদস্যদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায় তিনি হাতাহাতিতে লিপ্ত হন। পরে সোনারগাঁ থানার পরিদর্শক পঙ্কজের নেতৃত্বে আনসার সদস্য ও পুলিশ সদস্যরা তাকে পিটিয়ে মাটিতে ফেলে লাঞ্ছিত করেন। এতে নাছির উদ্দিনের একটি কান জখম হয়।

এ সময় লাঞ্ছিত যুবলীগ নেতার স্বজনরা ও উত্তেজিত জনতা ধাওয়া দিলে পুলিশ ও আনসার সদস্যরা পালানোর চেষ্টা করেন। খবর পেয়ে থানা পুলিশের কর্মকর্তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এদিকে পুলিশ লাঞ্ছিত যুবলীগ নেতা নাসির উদ্দিনকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য নাছির উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, নাট্য মঞ্চের সামনে তর্কাতর্কির ঘটনার কথা আমি শুনেছি। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাই নি।

RSS
Follow by Email