শনিবার, মে ২৫, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসদর

না:গঞ্জ মহানগর বিএনপির লিফলেট বিতরণ ও গণসংযোগ

লাইভ নারায়ণগঞ্জ: সরকারের পদত্যাগ, নেতাকর্মীদের মুক্তির দাবি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ভারত-বাংলাদেশ এবং বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে বাংলাদেশী নাগরিক হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে শহরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে মহানগর বিএনপি।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল তিনটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শহরের মিশনপাড়া থেকে শুরু করে চাষাড়া হয়ে বঙ্গবন্ধু সড়কের ব্যাংকের মোড় দিয়ে দুই নং রেলগেইট হয়ে ১নং গেইট দিয়ে দিগুবাবুর হয়ে কালীবাজারের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন মহানগর বিএনপি। এসময়ে সাধারণ পথচারী, মার্কেটের দোকানদার, রিক্সা চালকদের মাঝে এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, একটি সাম্রাজ্যবাদী শক্তির কাছে দেশকে পদানত করার চেষ্টা চলছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ হুমকির মুখে। দুর্নীতি আর লুটপাটের মাধ্যমে এদেশের অর্থনীতিকে চরম বিপর্যস্ত অবস্থায় নিয়ে গেছে আওয়ামীলীগের নেতারা। এ অবস্থা থেকে উত্তরনের জন্য এবং গত ৭ জানুয়ারির অবৈধ ড্যামি নির্বাচন বাতিলের দাবিতে ও দেশে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠার জন্য বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তারেক রহমানের নির্দেশে আজ মহানগর বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

তিনি আরো বলেন, এই অবৈধ সরকার সকল ক্ষেত্রে ব্যর্থ হয়েছে। তারা দেশকে একটি দুর্নীতির আখড়ায় পরিনত করেছে। তাদের হাতে দেশের স্বাধীনতা সার্বভৌমত নিরাপদ নয়। মিয়ানমার সিমান্তে বাংলাদেশের দুইজন নাগরিককে গুলি করে হত্যা করা হয়েছে এই সরকারের নতজানু পররাষ্ট্র নীতির কারনে। সীমান্তের মানুষ ভয়ে নির্ঘুম রাত কাটাচ্ছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারনে দেশের মানুষ অর্ধাহাওে অনাহাওে দিন কাটাচ্ছে। তাই অবিলম্বে এই ফ্যাসিষ্ট সরকারকে পদত্যাগ করে একটি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ সুষ্ঠ নির্বাচন আয়োজনের দাবি জানাচ্ছি অন্যথায় এই সরকারকেও একদিন জনতার কাঠগড়ায় দাড়াতে হবে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেন, এদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার জন্য, মানবাধিকার রক্ষা ও দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশবাসীর কাছে উদাত্ত আহবান জানিয়েছেন। তারেক রহমানের নির্দেশে আমরা রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমে এদেশের মানুষের হারানো গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আজ শপথ গ্রহন করবো।

লিফলেট বিতরণ ও গণসংযোগকালে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, এড. এইচএম আনোয়ার প্রধান, বরকত উল্লাহ, শাহিন আহমেদ, ফারুক হোসেন, বন্দর থানা বিএনপির সভাপতি শাহেনশাহ আহম্মেদ, বিএনপি নেতা শেখ সেলিম আহমেদ, আলমগীর খান চঞ্চল, আবুল হোসেন রিপন, নজরুল ইসলাম সরদার, কাজী নাইম, শিবলি সাদিক, মাসুম মিয়া, মিজানুর রহমান রিপন, উজ্জ্বল সরদার, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, সদস্য সচিব মমিনুর রহমান বাবু, যুগ্ম আহ্বায়ক সাহাবউল্লাহ রোমান, গোগনগর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, আলীরটেক ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মহানগর যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, অদুদ সাগর, সম্রাট হাসান সুজন, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহাদাতা আলম রতনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email