বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

নতুন বছর যেন আগের মত হানাহানি না হয়: নাসরিন ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: আগামী ৭ তারিখ আমরা সবাই যার যার অবস্থান থেকে যাবো আর ভোট দিবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ-৫ আসন সেলিম ওসমানকে উপহার দিয়েছেন তাই আমি ও আমার পরিবার তার প্রতি কৃতজ্ঞ। এই সম্মান যেন বজায় থাকে, আপনারা সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করবেন। অনেকেই ভাবছেন এটা কোনও নির্বাচন না, এমনিই সবাই পাশ করে যাবে। আসলে তা না, এবার অনেক ষড়যন্ত্র হচ্ছে। সবকিছু মোকাবেলা করেই আমাদের পথ চলতে হবে। আপনারা প্রথম থেকেই চোখ কান খোলা রাখবেন। প্রশাসন আপনাদের সহায়তা করবে, আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন। যার যার কেন্দ্রে ভোট দিবেন, সবাইকে উৎসাহিত করবেন।

সোমবার (১ জানুয়ারি ) বিকালে সদর থানার পাশে নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমানের প্রধান নির্বাচনী ক্যাম্পে নারী উদ্যোক্তা, নারী সংস্থাসহ সকল নারী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান।

তিনি আরও বলেন, আপনারা সবাই ওনাকে খুবই ভালবাসেন। একটা কথা প্রচলিত আছে, দল যার যার সেলিম ওসমান সবার। সেলিম ওসমান আপনাদেরই, আপনারাই তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন উনি যেন এই আসনের সম্মান রাখতে পারেন। আমরা নতুন বছরে পদার্পন করেছি, চাই না আগের মত মারামারি হানাহানি হোক। নতুন বছর সুন্দর, সুস্থভাবে বেঁচে থাকতে চাই।

সাবেক নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলির সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা আক্তার মালার সভাপতিত্বে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নিগার ওসমান। আরও উপস্থিত ছিলেন- নারী নেত্রী ইসরাত জাহান স্মৃতিসহ বিভিন্ন সংগঠনের নারী নেতৃবৃন্দ।

 

RSS
Follow by Email