বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Led03রাজনীতি

নগরীতে আজমেরী ওসমানের অবরোধ বিরোধী শোডাউন

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি-জামাতের ডাকা ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচিতে, কঠোর অবস্থান নিয়ে মাঠে নেমেছে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমান। তিনি শত শত নেতাকর্মী নিয়ে অবরোধ বিরোধী শোডাউন করেছেন। রবিবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় যুব নেতা আজমেরী ওসমানের নেতৃত্বে শহরসহ বিভিন্ন এলাকার ওই শোডাউন করেন।

এদিকে আজমেরী ওসমানের নেতৃত্বে অবরোধ বিরোধী বিশাল শোডাউনে অংশ নেয় শতাধীক মোটর সাইকেল ও অর্ধশতাধিক মাইক্রোবাস। সকালে শহরের কলেজ রোড এলাকা থেকে শোডাউনটি বের করে শহরের চাষাড়া মেইন রোড হয়ে আদমজী- চিটাগাংরোড দিয়ে সিদ্ধিরগঞ্জ হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পদক্ষিণ করে সানারপাড় হয়ে সাইনবোর্ড পদক্ষিণ করে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড হয়ে চাষাড়া গিয়ে শহরের সড়ক পদক্ষিণ করে কলেজ রোড গিয়ে শেষ করে।

আজমেরী ওসমান বলেন, বিএনপি জামাত ইসলামীর সকল ধরনের নাশকতাসহ আগুন সন্ত্রাস প্রতিরোধে এবং জনগনের জানমালের নিরাপত্তার লক্ষ্যে নেতাকর্মীদের নিয়ে রাজপথে থেকে শান্তি মিছিল করছি। যেখানেই নাশকতা হবে সেখানেই আমরা নেতাকর্মীদের নিয়ে প্রতিরোধ গড়বো। অবরোধের নামে কেউ আগুন সন্ত্রাস করতে পারবে না এবং করতে দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের ভাবমূর্তি নষ্ট করতে বিএনপি জামাত নানা ভাবে ষড়যন্ত্রে লীপ্ত হচ্ছে। জনগনকে সাথে নিয়ে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে যা করনীয় তাই করতে প্রস্তুত আছি ইনশাআল্লাহ।

অবরোধ বিরোধী শোডাউনে আজমেরী ওসমানের সাথে ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আজহার হোসেন, আলী হায়দার শামীম, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, নাসির, খায়রুদ্দিন মোল্লা, সুমন, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

RSS
Follow by Email