শনিবার, মে ২৫, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

দেশ ডিজিটাল হওয়ায় আমার কোটি-কোটি টাকা বেচে গেছে: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেন, প্রযুক্তির যেমন ভালো দিক আছে তেমনই এর খারাপ দিকও আছে। এ বিষয়টির কন্ট্রোলিং লাগবে। আমি ব্যক্তিগতভাবে বলব, আজকে ডিজিটাল বাংলাদেশ দেখে আমি ব্যক্তিগত ভাবে কোটি-কোটি টাকা অপচয় থেকে বেচে গেছি। আগে, প্রতি মাসে ইউরোপ যেতে হতো ব্যবসা-বানিজ্য করার জন্য। আমি গত ৮ বছরে প্লেনের একটা টিকিট কাটি নাই ইউরোপ যাওয়ার জন্য। আমার এক্সপোর্ট হচ্ছে কিন্তু আমার ইউরোপ যেতে হয় না।

শুক্রবার (৮ মার্চ) বিকেলে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রযুক্তির কল্যাণে নারীর ক্ষমতায়ন ল্যাপটপ বিতরণ অনুষ্ঠান। এসময় বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন এমপি সেলিম ওমাসন।

অনুষ্ঠানে তিনি আরও বলেন, আজকের মায়েরা বাচ্চা দের হাতে একটা ল্যাপটপ বা টেলিফোন দিয়ে বাচ্চাদের ভাত খেতে বসিয়ে দেন।বাসার কাজের লোকেরা তার বাচ্চাকে ভাত খাওয়ায়। সে জানেনা, কি মাছ দিয়ে কি তরকারি দিয়ে সে ভাত খাচ্ছে। এতে, বাচ্চারা কিছু শিখতে পারে।

সেলিম ওসমান বলেন, আমি তাকে অনুরোধকরব আমার একটা অর্গানাইজেশন আছে, বিকে এমই। আমার ওখানে ৩ টা ফ্লোর পড়ে আছে, আমাদের জেলা প্রশাসক সহযোগিতা করলে। আমাদের নারায়াণগঞ্জের বায়িং হাউজে অনেক মহিলার দরকার আছে। সেখানে ভাষা শেখাতে চাই আমরা। সেখানে বিদেশি ভাষা শেখানোর সাথে যদি কম্পিউটার শেখানো যায়। বিশ্বাস করেন, নারায়াণগঞ্জ আরো উন্নত হবে।

এসময় অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহমুদুল হকের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা পরিষদের চেয়াম্যান চন্দনশীল, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন প্রমূখ।

RSS
Follow by Email