শুক্রবার, জুলাই ১২, ২০২৪
জেলাজুড়েবিনোদনসোশ্যাল মিডিয়া

দেশীদশ-এ বর্ষার বিশেষ ছাড়

লাইভ নারায়নগঞ্জ: ষড় ঋতুর দেশ বাংলাদেশ। ছয়টি ঋতুই আমাদের প্রকৃতিতে বিভিন্নভাবে সাজিয়ে দেয় তার আপন সাজে। আষাঢ়-শ্রাবণ এই দুই মাস বর্ষাকাল। বর্ষায় প্রকৃতি সেজে উঠে তার আপন মহিমায়।

অনন্য ভাবনায় গঠিত ফ্যাশন উদ্যোগ‘দেশীদশ’ও চায় এই বর্ষায় ক্রেতাদের আপন সাজে সাজাতে। বর্ষায় পোশাক পরিচ্ছদ হওয়া চাই বর্ষা উপযোগী। তাই দেশীদশের দশটি ব্র্যান্ডেই এখন বর্ষায় পরার মতো পোশাকের বিশাল সমাহার। সাথে বাড়তি পাওয়া বর্ষার বিশেষ ছাড়, নির্দিষ্টপণ্যে ৫০% পর্যন্ত মূল্য ছাড়।তাই এই বর্ষায় আপনার নিত্যদিনের অনুষঙ্গ হোক দেশীয় পোশাক।

দেশীদশ, একই ছাদের নীচে নান্দনিক সাজে দেশের ১০টি সেরা ফ্যাশন ব্র্যান্ড নিপুণ, কেক্রাফট, অঞ্জন’স, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিয়ানা, দেশাল, নগরদোলা ও সৃষ্টি এর সমন্বয়ে গঠিত। জন্মলগ্ন থেকে দেশীদশ গত ১৫ বছরে দেশীয় ফ্যাশন শিল্প বিকাশে নিরন্তর কাজ করে চলছে। ক্রেতা সন্তুষ্টি ও সময় উপযোগী সামগ্রী নিয়ে সর্বদাই দেশীদশ এর সকল ব্র্যান্ডগুলো থাকে সব সময় প্রস্তুত ।

বর্ষার এই আয়োজন ‘বর্ষার বিশেষ ছাড়’ থাকবে ঢাকার বসুন্ধরা সিটির লেভেল চার, সিলেটের কুমার পাড়া আর চট্টগ্রামের আফমি প্লাজার লেভেল ৫ এ অবস্থিত দেশীদশ আউটলেটগুলোতে ৫০% পর্যন্ত। এইমূল্য ছাড়ে থাকবে সকল ব্র্যান্ডের শাড়ি, পাঞ্জাবী, স্ট্রিচড্রেস, আনস্ট্রিচড্রেস, শার্ট, টি-শার্ট, টপস, কামিজসহ আরো অনেক সামগ্রী। ৩রা জুলাই থেকে শুরু হওয়া বর্ষার বিশেষ ছাড় চলবে ২০শে জুলাইপর্যন্ত।

আউটলেটের পাশাপাশি অনলাইনেও প্রদর্শিত হবে এইমূল্য ছাড়ের সামগ্রী। দেশীদশ এর ফেসবুক পেজ https://www.facebook.com/deshidosh2009 এও দেখা যাবে এই আয়োজনের বর্ণিল সব পোশাক।

RSS
Follow by Email