বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Led04ফতুল্লা

দেওভোগে আবজাল হত্যা, দুই আসামী গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার দেওভোগের আবজাল হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (২১ জুলাই) রাতে সাইনবোর্ড মিতালী মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‍্যাব।

শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর সিনিয়র এএসপি নিশাত তাবাসসুম।

গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের মাসদাইরের নিজাম ড্রাইভারের ছেলে রাসেল (৩০) ও ফতুল্লার দেওভোগের নুরু মিয়ার ছেলে রায়হান (২৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, গ্রেপ্তার আসামিরা বর্ণিত হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী বলে স্বীকার করেন এবং তারা পেশাদার কিলার গ্রুপের সদস্য ও টাকার বিনিময়ে বিভিন্ন কিলিং মিশনে অংশগ্রহণ করে বলে জানায়। আসামি রাসেল ওরফে বিয়াইস্তা রাসেলের বিরুদ্ধে ফতুল্লা থানায় হত্যা মামলাসহ বিভিন্ন অপরাধে মোট ৭টি মামলা চলমান রয়েছে। রায়হান ওরফে হিটলার রায়হানের বিরুদ্ধে ফতুল্লা থানায় ২টি হত্যা মামলাসহ বিভিন্ন অপরাধে মোট ৫টি মামলা চলমান রয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিদের ফতুল্লা থানার হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

জানা গেছে, গত ৬ এপ্রিল দেওভোগ মাদরাসা মার্কেট সংলগ্ন হাসেমবাগ যাওয়ার সময় গ্রেপ্তারকৃত আসামিরা দেশীয় অস্ত্র নিয়ে আবজালের ওপর আক্রমণ ও এলোপাতাড়ি মারধর করেন। এক পর্যায়ে আসামিরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে তাকে উদ্ধার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় হত্যা মামলা দায়ের করেন।

RSS
Follow by Email