শনিবার, জুলাই ১৩, ২০২৪
জেলাজুড়েবিনোদনসোশ্যাল মিডিয়া

দুরন্ত বর্ষায় রঙ বাংলাদেশ‘র উড়ন্ত অফার

লাইভ নারায়ণগঞ্জ: ঋতু পরিবর্তন আমাদের প্রকৃতিতে সব সময়েই এক অপরূপ বৈচিত্রময় ঘটনা। ঋতু পরিবর্তনের ফলে আমরা সারাবছরই প্রকৃতির এক এক সৌন্দর্যকে উপভোগ করে থাকি। বাংলা মাস আষাঢ় ও শ্রাবণ মিলে বর্ষাকাল। বর্ষায় প্রকৃতি যেনো নতুন করে প্রাণ ফিরে পায়। কখনো মুষলধারায় বৃষ্টি, আবার কখনো রোদের সাথে মেঘের দুরন্তপনায় প্রকৃতির এই খেলা ঋতু বদলের এক বৈচিত্র্যময় আখ্যান। বাংলাদেশের অন্যতম ঋতু বর্ষা আমাদের জীবনযাপনের সাথে ওতপ্রোতভাবে জড়িত। এই ঋতু গান-কবিতা-ছবিসহ নন্দনকলার সব শাখার মত ফ্যাশনশিল্পেও প্রভাব ফেলে ভালোমতই ।

দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতিকে পোশাকশিল্পে উজ্জীবিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেশের অন্যতম ফ্যাশন ব্র্যান্ড ‘রঙ বাংলাদেশ’। সারা বছরই দেশের অন্যতম ব্র্যান্ড রঙ বাংলাদেশ ক্রেতার সন্তুষ্টির জন্যে নানা ধরনের আয়োজন করে থাকে। সেজন্যেই এই সময়ে বর্ষার সংগ্রহও হয়েছে স্বতন্ত্র । তার উপর বর্ষার এই দুরন্ত সময়ে নিয়ে এসেছে ‘দুরন্ত বর্ষায় উড়ন্ত অফার’, নির্দিষ্ট আউটলেট ও অনলাইনে বাছাই পণ্যে ৫০% পর্যন্ত মূল্যছাড়। এই আয়োজনে আছে আকর্ষনীয় ডিজাইন ও ইউনিক থিমের শাড়ি, সালোয়ার–কামিজ, সিঙ্গেল কামিজ, গাউন, আনস্টিচ ড্রেস, স্কার্ট, ওড়না, পাঞ্জাবি, পায়জামা, টিশার্ট, শার্ট, ফতুয়া, কাতুয়া, গহনা ও এক্সেসরিজসহ আরো অনেক সামগ্রী। বাবা-ছেলে, মা-মেয়ের ম্যাচিং পোশাক, কাপল প্যাকেজ আর পরিবারের সবার জন্য একই ডিজাইনের ফ্যামিলি প্যাকেজও রয়েছে এই আয়োজনে। এই অফারের মধ্যেই আছে অনেকগুলো এক্সক্লুসিভ পোশাক, যার ডিজাইন তৈরীই হয়েছে একটি পোশাক। ফলে ভাগ্যবান ক্রেতা কিনতে পারবেন তার জন্যে ইউনিক ডিজাইনের স্বতন্ত্র পোশাক।

ঢাকার সীমান্ত স্কয়ার, মোহাম্মদপুর, যমুনা ফিউচার পার্ক, ওয়ারী ও নারায়নগঞ্জ এবং দেশীদশ বসুন্ধরা সিটি, সিলেট এবং চট্টগ্রাম রঙ বাংলাদেশ এর আউটলেটে চলছে ‘দুরন্ত বর্ষায় উড়ন্ত অফার’। ঘরে বসে নিঝঞ্ঝাটভাবে অর্ডার করতে ভিজিট করুন www.rang-bd.com এবং রঙ বাংলাদেশ এর অফিশিয়াল ভ্যারিফাইড ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh থেকে। সারাদেশের যেকোন প্রান্তে অনলাইন অর্ডারে থাকছে ক্যাশ অন ডেলিভারি সুবিধাসহ হোম ডেলিভারি সুবিধা। যেকোন প্রয়োজনে ফোন / হোয়াটসঅ্যাপে রয়েছে সাহায্যকারী 01777744344 এবং 01799998877 নম্বরে।

RSS
Follow by Email