শনিবার, জুন ২২, ২০২৪
আদালতজেলাজুড়েরাজনীতিসদর

দুদক কমিশনারের সাথে পিপি রকিব উদ্দিনের শুভেচ্ছা বিনিময়

লাইভ নারায়ণগঞ্জ: দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট রকিবুদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার (৬ জুন) জেলা সার্কিট হাউজে দুদক কমিশনার সাথে এই সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করা হয়।হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন পিপি রাকিব উদ্দিন।

সাক্ষাৎকালে রকিবুদ্দিন আহমেদ বিভিন্ন বিষয় নিয়ে দুদক কমিশনারের সাথে আলোচনা করেন এবং নিজ দায়িত্ব পালনে বিভিন্ন পরামর্শ গ্রহণ করেন।

সাক্ষাৎ শেষে অ্যাডভোকেট রকিবুদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক স্যার অনেক ভালো মানুষ। তিনি সততার সাথে দায়িত্ব পালন করে থাকেন। তিনি যখন নারায়ণগঞ্জ জেলা জজ হিসেবে তখন দেখেছি উনার সততা। তিনি ন্যায়বিচার প্রতিষ্ঠায় অটল থাকতেন।

প্রসঙ্গত, গত ৬ জুন সকাল ১০ টা থেকে নারায়ণগঞ্জ শহরের শিল্পকলা একাডেমিতে দুর্নীতি দমন কমিশন দুদকের গণশুনানির আয়োজন করা হয়। আর এই গণশুনানীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক এবং মডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক।

RSS
Follow by Email