শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

দুই নম্বর কাজ করবো না: গাজী

লাইভ নারায়ণগঞ্জ: আমি আমার শত ভাগ দিয়ে জনগনের জন্য কাজ করেছি। আমি অসুস্থ ছাড়া সব দিন রূপগঞ্জে অবস্থান নিয়েছি। ইতিমধ্যে অনেক উন্নয়ন হয়েছে। স্কুল কলেজ হয়েছে। রাস্তাও প্রায় ৯০ শতাংশ হয়ে গেছে। আগামী কয়েক দিনে বাকি কাজগুলোও হয়ে যাবে। বর্ষায় কিছু রাস্তা ক্ষতিগ্রস্ত হয়, সেগুলো মেরামত হয়ে যাবে।

বুধবার (২৯ নভেম্বর) নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা নির্বাচন কমিশনের অফিসে এ কথা বলেন নারায়ণগঞ্জ-১ আসনের নৌকার প্রার্থী, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

সহকারী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা শেষে তিনি বলেন, আমি ৯৫ শতাংশ উন্নয়ন করে ফেলেছি। মাননীয়
প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত বিশ্বে নিয়ে যাবে আমাদের। আরও উন্নয়ন আসবে। উন্নয়ন চলমান, এটা বেড়ে আরও কাজ হবে। উন্নয়নের শেষ
নেই। এটা ধরে রাখতে পারলেই ২০৪১ সালে আমরা উন্নত হতে পারব।

তিনি আরও বলেন, আমরা অংশগ্রহণমূলক নির্বাচন চাই। যদি ৩০ শতাংশের বেশি ভোটার ভোট দেয় তাহলেই নির্বাচন অংশগ্রহণ মূলক হবে। প্রধানমন্ত্রী বলেছেন বিএনপি না আসলে স্বতন্ত্র প্রার্থী দাঁড়াতে পারে। এ ছাড়াও তৃণমূল আছে, ইসলামিক দলগুলো আছে জাতীয় পার্টিও আছে। সবাই ভোটার আনলে আমরা ভাল ভোটার কেন্দ্রে উপস্থিত করতে পারবো।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলে দিয়েছে, কোন সমস্যা সৃষ্টি করা যাবে না। ফ্রী ফেয়ার নির্বাচন হবে। প্রধানমন্ত্রী বলে দিয়েছে তোমরা কেউ যদি বাজে কিছু কর তাহলে বহিষ্কার করা হবে। নির্বাচন শতভাগ ফ্রী ফেয়ার হবে। আমরা কোন দুই নম্বর কাজ করবো না। সিল মারবো না, ফলস ভোট দেব না। মানুষ যার যার মত আসবে এবং ভোট দিবে। কোন অস্বাভাবিক কাজ হবে না।

RSS
Follow by Email