সোমবার, মে ২০, ২০২৪
Led04রাজনীতিরূপগঞ্জ

দিন যতই যাচ্ছে নৌকার লোক ততই অগ্নিমূর্তি ধারণ করছে: এড. তৈমূর

লাইভ নারায়ণগঞ্জ: তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের এমপি প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, নির্বাচনী পরিবেশ দিন দিন নষ্ট হয়ে যাচ্ছে। আমরা যারা বিরোধী প্ল্যাটফর্ম থেকে নির্বাচন করছি তাদের উপর হামলা বেশি হচ্ছে। আমাদের নিরাপত্তা হুমকির মুখে। আমরা শুধু অভিযোগ করে আসছি সে অনুযায়ী প্রতিকার হচ্ছে না।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের বিভিন্ন এলাকায় প্রচারণাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তৈমূর বলেন, শুক্রবার মুড়াপাড়া বাজারে আমার যে পোস্টার ছিলো সেগুলো ছিড়ে নৌকার পোস্টার টানানো হয়েছে। বারবার প্রতিকার চাচ্ছি কিন্তু আশানুরূপ প্রতিকার পাচ্ছি না। চনপাড়া বস্তিতে আমার তিনটা ছেলে মারধরের শিকার হয়েছে। আমি এসপিকে জানানোর পর ফোর্স পাঠিয়েছেন। এভাবে যদি বারবার অভিযোগ করতে হয় তাহলে নির্বাচন করবো কিভাবে?

তিনি আরও বলেন, চনপাড়ার ঘটনায় এসপি যে ভূমিকা রেখেছে আমি তাকে ধন্যবাদ জানাই। কিন্তু সার্বিকভাবে যদি নিরাপত্তা না পাই তাহলে নির্বাচন করাটা কঠিন হয়ে যাবে। প্রধানমন্ত্রী যেভাবে কথা দিয়েছেন নির্বাচন সুষ্ঠু হবে, সেটার লক্ষণ দেখছি না। দিন যতই যাচ্ছে নৌকা লোক ততই অগ্নিমূর্তি ধারণ করছে।

তৈমূর বলেন, আমি বারবার বলছি এদেশে যদি সুষ্ঠু নির্বাচন না হয় তাহলে দেশটাই আন্তর্জাতিকভাবে সংকটের মধ্যে পড়বে। একটা সরকারের অস্তিত্ব নিয়ে টানাটানি শুরু হবে। সে অবস্থায় যারা নৌকা মার্কার লোক তারা এ অবস্থার সৃষ্টি করে তবে তারা প্রধানমন্ত্রীকে সহযোগিতা করছে না।

RSS
Follow by Email